• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

‘প্রতিদিনের বাংলাদেশ’ পত্রিকায় চাঁদপুর প্রতিনিধি নিয়োগ পেলেন মনিরুজ্জামান বাবলু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩

রংধনু গ্রুপের প্রিন্ট মিডিয়া ‘প্রতিদিনের বাংলাদেশ’ পত্রিকায় চাঁদপুর জেলা প্রতিবেদক হিসেবে নিয়োগ পেলেন মনিরুজ্জামান বাবলু।

গত ১১ ফেব্রুয়ারি প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সম্পাদক মুস্তাফিজ শফি স্বাক্ষরিত নিয়োগপত্র পাঠানো হয়। সাংবাদিক মনিরুজ্জামান বাবলু এসএ টিভি ও ইংরেজি দৈনিক ডেইলি ট্রাইবুনালের চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার মধ্য দিয়ে ২০০৫ সাল থেকে সাংবাদিকতা পেশা শুরু করেন। সে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের লাওকোরা গ্রামের সাবেক ইউপি সদস্য মো. আনোয়ার হোসেনের বড় ছেলে। পেশাগত দক্ষতা অর্জনে পিআইবি, টিআইবিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের একাধিক প্রশিক্ষণে অংশ নেন তিনি।

এছাড়াও তিনি দৈনিক আলোকিত চাঁদপুর, সাপ্তাহিক মানবসমাজ পত্রিকার যুগ্ন-সম্পাদক ও অনলাইন মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল পপুলার বিডিনিউজের এডিটর হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি জেলার সাহিত্য মঞ্চের সহ-সভাপতি, হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনে জড়িত রয়েছেন।

সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী হিসেবে তিনি পরিচিত। ইতোমধ্যে তার লেখা একুশে বই মেলায় গল্পগ্রন্থ কালু মিয়ার পিএইচডি ও কাব্যগ্রন্থ সুপ্রভাত প্রকাশিত হয়।

তাঁর রচনা ও পরিচালনায় হাজীগঞ্জ উপজেলায় একাধিক মঞ্চনাটক জনতার আদালতে ফাঁসির রায়, কিশোরীর লড়াই, তনু স্মরণে ইভটিজিং, যুগবদল মঞ্চায়িত হয় ও শর্টফ্লিম প্রেমারা নাটকটি বেশ আলোচিত হয়।

জানতে চাইলে মনিরুজ্জামান বাবলু পেশাগত দায়িত্ব পালনে সহকর্মী ও প্রশাসনিক কর্মকর্তাসহ শুভানুধ্যায়ীদের পরামর্শ এবং দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০