• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

মেঘনায় ডুবে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩

মতলব উত্তর প্রতিনিধি:
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে পিকনিকে এসে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজ নারায়নগঞ্জ শাখার শিক্ষার্থী সুসমিত সাহার মরদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান। সুসমিত সাহা বি-বাড়িয়া জেলার নবীনগর থানার কাইতলা গ্রামের শুবিংদু সাহার ছেলে।

কমান্ডার আব্দুর রহমান জানান, গত ২৩ ফেব্রæয়ারি দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে পিকনিকে আসা ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ নারায়নগঞ্জ শাখার কিছু ছাত্র ও ছাত্রী গোসল করতে নদীতে নামে। এদের মধ্যে দশম শ্রেণির দুজন ছাত্র সাঁতার কম জানায় নদীতে ডুবে যায়। তৎক্ষনিক সকল ছাত্ররা মিলে একজনকে (শাহরিয়ার ইশতিয়াক শামস (১৪) কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মৃত্যুবরণ করে। আর দশম শ্রেণির সুস্মিতা সাহা নিখোঁজ থাকে।

পরবর্তীতে নিখোঁজ ছাত্রের উদ্ধারে বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট মোহনপুর সার্চ এন্ড রেসকিউ অপারেশন পরিচালনা করে আজ সকালে মোহনপুর পর্যটন কেন্দ্রের সামনে মেঘনা নদী হতে সুসমিত সাহা (১৫) এর মরদেহ উদ্ধার করে। পরবর্তী কার্যক্রমের জন্য মরদেহটি মোহনপুর নৌ-পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১