• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

ইমরানের বাড়ীর সামনে রণক্ষেত্র

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের জামান পার্কের বাসভবন ঘিরে রেখেছে দেশটি পুলিশ। নিউজ ইন্টারন্যাশনালের প্রতিবেদনে বলা হয়েছে, ইমরান খানকে গ্রেফতার করতে ইসলামাবাদ পুলিশের একটি দল ও লাহোর পুলিশ সেখানে অবস্থান করছে। তোশাখানা মামলায় ইমরান খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত না হওয়ায় ইমরানের বাসায় হানা দিয়েছে পুলিশ।

তাদের ছত্রভঙ্গ করতে পুলিশও জলকামান ও টিয়ার গ্যাস নিক্ষেপ করেছে। ইমরান খানকে গ্রেফতারে তার বাসভবন ঘিরে রাখার নেতৃত্ব দিচ্ছেন ডিআইজি শাহজাদ বুখারি।

এদিকে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ইমরানের বাসভবনের বাইরে তার শত শত সমর্থক জড়ো হয়েছেন। যেকোনো সময় পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে বলে শঙ্কা করা হচ্ছে।

গ্রেফতারের পর ইমরান খানকে কোথায় নিয়ে যাওয়া হবে- এক সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে বুখারি বলেন, আগে তাকে গ্রেফতার করি এরপর এই নিয়ে মিডিয়াকে বলা হবে।

পিটিআই নেতা ফারুক হাবিব বলেছেন, তিনি পুলিশের সঙ্গে আলোচনা করতে যাচ্ছেন। পুলিশের এই পদক্ষেপ ইমরান খানের জন্য বিপজ্জনক বলে তিনি উল্লেখ করেছেন।

ফারুক বলেন, আমার মনে হয় না পুলিশের এমন চড়া পদক্ষেপ নেওয়া দরকার আছে। আমরা ইমরান খানকে এমন পরিস্থিতির মধ্যে পড়তে দিতে চাই না যেখানে তার জীবন ঝুঁকির মধ্যে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১