• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়ামোদী ও ক্রীড়াবান্ধব সরকার:পরিকল্পনা প্রতিমন্ত্রী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
ছবি-ত্রিনদী।

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ক্রীড়াঙ্গণে যে উন্নতি সাধিত হয়েছে তা এক কথায় অকল্পনীয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়ামোদী ও ক্রীড়াবান্ধব সরকার। খেলোয়াড়দের উৎসাহিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলার মাঠে ছুটে যান, পুরস্কৃত করেন।

বৃহস্পতিবার (১৫জুন) বিকালে মতলব উত্তর উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম (প্রস্তাবিত) এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেন, অস্বচ্ছল ক্রীড়া সংগঠক ও খেলোয়ারদের আর্থিক ভাবে সহায়তা করছে আওয়ামী লীগ সরকার, যা অতীতে কোন সরকার করেনি। তিনি আরও বলেন, তৃনমূল পর্যায় থেকে খেলোয়াড় বাছাই করার জন্যই সারা দেশব্যাপী এ টুর্নামেন্টের আয়োজন।

খেলায় মোহনপুর ইউনিয়ন পরিষদ ফুটবল দল ২-১ গোলের ব্যবধানে ছেংগারচর পৌরসভা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টুর্নামেন্টের পুরস্কার বিতরনী পূর্বক সংক্ষিপ্ত আলোচনায় উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, ছেংগারচর পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মো. আল এমরান খান, মতলব উত্তর থানার ওসি মো. মহিউদ্দিন, মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কবির হোসেন মাষ্টার প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক একে আজাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০