• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৮ জুন, ২০২৩
ছবি-ত্রিনদী

জামালপুরে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ। রবিবার সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি সিনিয়র সাংবাদিক শামসুজ্জামান ডলারের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরাফাত আল-আমিন এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক তুহিন ফয়েজ, শহীদুল ইসলাম খোকন, ইসমাইল খান টিটু, মমিনুল ইসলাম, মোঃ দ্বীন ইসলাম, আমিনুল ইসলাম সিপাহী, শফিক রানা, সুমন আহমেদ, তাইজুল ইসলাম সাগর, কামরুল হাসান রাব্বি সহ সাংবাদিকবৃন্দ।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, অনিয়ম দুর্নীতির তথ্য তুলে সংবাদ প্রকাশ করায় সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান বাবু কর্তৃক সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে যে নৃশংস হত্যা করেছে তা একটি ঘৃণ্যতম অপরাধের সামিল। আমরা এই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে জড়িতদের দ্রুত ফাঁসি দিতে হবে।

বক্তারা আরও বলেন, এ ধরনের ঘটনা যাতে পুনরাবৃত্তি না ঘটে। তাহলে দেশের সাংবাদিক সমাজ হুমকির মুখে পড়বে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রায় তা বাধা হয়ে দাঁড়াবে। অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের পবিত্র কলম চলবেই। সুতরাং অপরাধীরা সাবধান হয়ে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০