• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে আলহাজ্ব মরহুম মনির হোসেন সরকারের মৃত্যুবার্ষিকী পালন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
ছবি-ত্রিনদী।

মনিরুল ইসলাম মনির:
চাঁদপুরের মতলব উত্তরে উপজেলার বিশিষ্ট শিল্পপতি, সিকোটেক্স গ্রুপের সত্ত্বাধিকারী আলহাজ্ব মরহুম মনির হোসেন সরকার আল-মাইজ ভান্ডারী এর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়েছে।

গত ২৬ জুলাই বুধবার বিকেলে উপজেলার স্যাদুল্লাপুর সূফী দরবারে মরহুম মনির হোসেন সরকারের ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে, কোরআন তেলোয়াত, মিলাদ, ওয়াজ- মাহফিল, মুনাজাত এবং তাবারুক বিতরণ করা হয়। রাতে ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে কোরআন ও হাদিসের আলোকে ওয়াজ করেন শাহজাদা সৈয়দ সহিদ উদ্দিন আহমেদ, আল-হাসানী ওয়াল হোসাইনি আল মাইজভান্ডারী।

অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ বাউল সমিতির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। সভাপতিত্ব করেন খলিফায়ে আজম এবিএম নাছির উদ্দিন সরকার আল-মাইজভান্ডারী। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ বাউল সমিতির মহাসচিব ও সূফী দরবারের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সেলিম। আরো বক্তব্য রাখেন সৎ সংঘ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাংবাদিক শামসুল আলম জুলফিকার।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই আমরা যার যার ধর্ম স্বাধীন ভাবে পালন করতে পারি। এটা প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে। সকলের ধর্ম পালনে তিনি একমাত্র স্বাধীনতা দিয়েছেন। তাই আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, আমরা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করব। এবং সবাই যার যার মত করে জীবন পরিচালনা করব। কেউ কারো ক্ষতি করব না এবং ধর্মীয় বিধান মেনে চলব। আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী। সবাই আমার জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০