• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করেন এসি মিজান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
ছবি-ত্রিনদী

মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করেন।

২৯ জুলাই শনিবার সকালে উপজেলার চরপাথালিয়া বেরীবাঁধের উপর পথসভা আয়োজন করে স্থানীয় নেতৃবৃন্দ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান (এসি মিজান)।

এসময় বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরেন মিজানুর রহমান। পরে স্থানীয় দোকান ও পথচারীদের মাঝে সরকারের উন্নয়ন চিত্র লিফলেট বিতরণ করেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ইকবাল হোসেন, সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম, আবদুস ছাত্তার, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজান, সাবেক ছাত্রনেতা শাহাদাত খান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলীপুর, স্বেচ্ছাসেবক লীগ নেতা ওয়াশিম কুমার জনারদন, ছাত্রলীগ নেতা মাছুম, রাজিব, সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সারাবিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নত দেশ গঠনে কাজ করছেন। আওয়ামী লীগের এই উন্নয়ন সহ্য করতে না পেরে দেশীয় ও আন্তর্জাতিক ভাবে ষড়যন্ত্র করছে বিএনপি জামায়াত। তাদের উদ্দেশ্য আন্দোলন নয়, সুষ্ঠু নির্বাচনও নয়। তাদের উদ্দেশ্য হল শেখ হাসিনাকে ক্ষমতা চ্যুত করা। কিন্তু তাদের এই ষড়যন্ত্র কখনোই বাস্তবায়ন হবে না। কারণ তাদের কাছে জনগণের মতামতের কোন মূল্য নেই। বিএনপি জামায়াত যখনই ক্ষমতায় আসে তখনই কোন না কোন ষড়যন্ত্রের মাধ্যমে আসতে চায়। আর আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচন করে জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় আসে।

মিজানুর রহমান আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে বিএনপি জামায়াত আন্দোলনের নামে দেশে নৈরাজ্য শুরু করেছে। কিন্তু জনগণ তা কখনো মেনে নিবে না। শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই আসুন সকল মিলে ঐক্যবদ্ধ হয়ে আগামী দিনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে কাজ করি। তিনি বলেন, আগামী নির্বাচনে আমি নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী। তবে প্রধানমন্ত্রী যাকেই নৌকা দিবে আমরা সবাই তাকেই বিজয়ী করার লক্ষ্যে কাজ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০