• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরিদগঞ্জে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
ফরিদগঞ্জে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু
ছবি-ত্রিনদী

ফরিদগঞ্জ প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে নুরজাহান আক্তার(৬) ও নূহা আক্তার(৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৩১জুলাই) দুপুরে ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দায়চারা গ্রামের চন্দের বাড়িতে মর্মান্তিক এঘটনা ঘটে। নুরজাহান ও নূহা ঐ বাড়ির কাউছার-নাজমা দম্পত্তির দুই মেয়ে। দুই শিশু কন্যাকে হারিয়ে বাকরুদ্ধ পিতা-মাতা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সরেজমিন গিয়ে জানা যায়, ঐ বাড়ির কাউছার স্ব-পরিবারে ঢাকাতে বসবাস করেন। গত কোরবানীর ঈদে গ্রামের বাড়িতে আসেন। আগামী ৬/৭ আগস্ট স্ত্রী নাজমা বেগমের তৃতীয় সন্তান ভুমিষ্ট হওয়ার কথা। তাই আর ঢাকাতে যাওয়া হয়নি।

সোমবার দুপুরে সন্তান সম্ভাবা স্ত্রী রান্নার কাজে ব্যস্ত। দাদী নাছিমা বেগমের কাছে দুই শিশু বারবার গোসল করার কথা বললে তিনি তাদের একটু পরে নিজেই গোসল করিয়ে দিবেন বলে একটু অপেক্ষা করতে বলেন। এরই মধ্েয তারা দাদীর জন্য অপেক্ষা না করে বসতঘরের পাশেই ঘাটলা দিয়ে পুকুরে নেমে যায়। কিছুক্ষণের মধ্েযই তারা পুকুরের পানিতে ডুবে যায়। এসময় ছালেহা বেগম নামে জনৈক এক মহিলা ঐ ঘাটলা দিয়ে গোসল করতে নামলে ডুবে থাকা এক শিশুর নিথর দেহ তার পায়ের সাথে লাগে। পরে দুই শিশুকেই পাওয়া যায়, পানির নিচে।

পরিবারের লোকজন দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০