• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কচুয়া প্রেসক্লাবের সাধারণ সভা ॥ কমিটি পুনঃগঠন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
প্রতিনিধির পাঠানো ছবি।

কচুয়া প্রতিনিধি ॥
কচুয়া প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (১০ অক্টোবর) বিকালে প্রেসক্লাবের কার্যালয়ে মো. আলমগীর তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজন পোদ্দারের সঞ্চালনায় দায়িত্বভার গ্রহনের পর অক্টোবর ২০২২ থেকে ৩০ জুন পর্যন্ত আয় ব্যায়ের হিসাব, বার্ষিক বনভোজন, ভারত সফর ও সাংগঠনিক বিষয় বিস্তারিত আলোচনা করা হয়।

 

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য মোঃ আলমগীর তালুকদার সভাপতি, সুজন পোদ্দার সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ফরহাদ চৌধুরী, আফাজ উদ্দিন মানিক, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান হাবীব সুমন, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে শান্তু ধর ও মোঃ রাছেল, কোষাধ্যক্ষ মো. আবু সাঈদ, দপ্তর সম্পাদক রাজীব চন্দ্র শীল, প্রচার সম্পাদক মোঃ নাছির উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাইন উদ্দিন সবুজ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আলী আক্কাস তালুকদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ আরাফাত ছামী, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আঃ জব্বার বাহার, শ্যামল কান্তি ধর, হারুন অর-রশিদ, মোহাম্মদ মহসিন, সঞ্জিব ভৌমিক অপু, আরিফুল ইসলাম দিপু, আবু হানিফ, বিল্লাল মাসুম।

বার্ষিক বনভোজন উদযাপন করার জন্য ৩ সদস্য বিশিষ্ট উপ-কমিটি গঠন করা হয়। ভারত সফরের আয় ও ব্যায় উপস্থাপন করার জন্য উপ কমিটির আহ্বায়ক রাকিবুল হাসানকে নিদের্শ প্রদান করা হয়। সংগঠনকে গতিশীল করতে পেশাজীবী সাংবাদিকদের মূল্যায়ন ও নতুন সদস্য অর্ন্তভূক্ত করার বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০