• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মাওলানা নুরুল ইসলাম মাস্টারের জানাজার নামাজ সম্পূর্ণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

দৈনিক সুদীপ্ত চাঁদপুরের সিনিয়র স্টাফ রিপোর্টার মাইনুল ইসলামের বাবা, চাঁদপুর সদর উত্তর গোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (অবসরপ্রাপ্ত), মাওলানা নুরুল ইসলাম (মাস্টার) এর জানাজার নামাজ সম্পূর্ণ।

শনিবার ১৪ অক্টোবর বাদ আসর ১২ নং চান্দ্রা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মধ্য বাখরপুর নিজ বাড়ির সামনে জানাজার নামাজ সম্পূর্ণ হয়।

মরহুমের জানাযার নামাজ পূর্বে স্মৃতিচারণ করেন,চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশন অ্যাডভোকেট শাহজাহান মিয়া, অ্যাডভোকেট শাহজাহান খান, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ইউসুফ গাজী, চান্দ্রা ইয়াকুবালি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আওয়ালাদ, সহকারী শিক্ষক জয়নাল আবেদীন প্রমুখ।

জানাজার নামাজ পরিচালনা করেন, মরহুমের বড় ছেলে মাওলানা মোঃ শরিফুল ইসলাম।

মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মরহুমের জামাতা মাওলানা মুফতি আবু সাঈদ।

এসময় আরো উপস্থিত ছিলেন,জেলা ক্রিয়া অফিসার মোঃ তারেকুল ইসলাম ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক মোঃ ফারুক খান, অ্যাডভোকেট কাদের খান, সহ জানাযার নামাজে প্রশাসনিক, রাজনৈতিক, সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া অঙ্গণেরসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মাওলানা নুরুল ইসলাম (মাস্টার) ১৪ অক্টোবর সকাল ৭.৩০ মিনিটের সময় তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৭ ছেলে ৩ মেয়ে স্ত্রী সহ আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাজার নামাজ শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০