• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কচুয়ায় ঢিলেঢালা হরতালে মাঠে নেই বিএনপি ॥ মাঠ দখলে আওয়ামী লীগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

বিএনপির-জামায়েতের ডাকা সকাল সন্ধ্যা হরতালে কচুয়ায় বিএনপি-জামায়েতের কোন নেতাকর্মীদের মাঠে দেখা যায়নি। রবিবার কচুয়া থেকে দুরপাল্লার যাত্রী পরিবহনের বাস সীমিত আকারে চলাচল করেছে। অপরদিকে কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে সকাল থেকে দিনব্যাপী মোটরসাইকেল শোডাউন, বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করতে দেখা গেছে। এছাড়া পন্যবাহী ট্রাক, সিএনজি ও অটোরিক্সার চলাচল ছিল স্বাভাবিক। সড়কের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে পুলিশের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়।

বিএনপি-জামায়াতের ডাকা হরতালকে কেন্দ্র করে পৃথক পৃথক বিক্ষোভ-মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মো.নাজমুল আলম স্বপন,সাধারন সম্পাদক শাহ জালাল প্রধান জালাল,সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. সালাউদ্দিন সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি মো. ইব্রাহিম খলিল বাদল, সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সুবজ প্রমুখ। পথ সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা যোগদান করে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইব্রাহীম খলিল, হরতালের তেমন কোনো প্রভাব নেই কচুয়ায়। যে কোনো ধরনের নাশকতা এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে আছে। উপজেলার বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০