• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে কম্বল নিয়ে শীতার্তদের মাঝে ছুটে গেলেন ইউএনও

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪

মতলব উত্তরে নিম্নআয়ের শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিলেন উপজেলা প্রশাসন। বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে উপজেলার পালালোকদী ও কৃষ্ণপুর আশ্রয়ণ প্রকল্পের ২৪ পরিবারের মাঝে শীতের কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও একি মিত্র চাকমা। উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও প্রকল্প বাস্তবায়ন দপ্তর কম্বল বিতরণের আয়োজন করে। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব উপস্থিত ছিলেন।

বিতরণ পূর্বে ইউএনও একি মিত্র চাকমা বলেন, এই শীতের মধ্যে সবচেয়ে বেশি কষ্টে থাকে ছিন্নমূল অসহায় দরিদ্র মানুষগুলো। আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত মানুষগুলো এমনিতেই অসহায়ভাবে জীবন-যাপন করে থাকেন। তাই শীতার্তদের জন্য কম্বল সবার আগে এদের মাঝে বিতরণ করতেছি। এ কম্বল বিতরণ চলমান থাকবে বলে উল্লেখ্য করে সমাজের বিত্তবানদেরকে এ সকল অসহায় শীতার্ত ছিন্নমূল মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০