• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে পিঠা উৎসব কমিটির শুভেচ্ছা স্মারক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪

হাজীগঞ্জে দুই দিনব্যাপী অনুষ্ঠিত জমজমাট পিঠা উৎসব কমিটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। হাজীগঞ্জ ফোরামের সদস্য সচিব ও পিঠা উৎসব অনুষ্ঠানের সভাপতি ব্যারিস্টার শাহরিয়ার আহমেদ এর নেতৃত্বে মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীলকে সম্মাননা ক্রেস্টের মাধ্যমে এ শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে শুভেচ্ছা স্মারক প্রদান অনুষ্ঠানে হাজীগঞ্জ ফোরামের সদস্য ও পিঠা উৎসব কমিটির আহবায়ক সাংবাদিক মহিউদ্দিন আল আজাদ, সদস্য সচিব এস.এম চিশতী, সদস্য মো. আলী আকবর, মো. বাহার ও আরাফাতসহ হাজীগঞ্জ ফোরাম ও পিঠা উৎসব কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পিঠা উৎসবের শেষ দিন (২৭ জানুয়ারি) সমাপনী অনুষ্ঠানে উৎসবে অংশগ্রহণকারী নারী উদ্যোক্তাদের সম্মাননা স্মারক (ক্রেস্ট) প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল। ওই দিন তিনি গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকায় অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন নি। অনুষ্ঠানে তাঁর পক্ষে সম্মাননা স্মারক প্রদান করেন, বিশেষ অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক।

এর আগে হাজীগঞ্জ ফোরামের আয়োজনে বিজনেস পার্ক ট্রেড সেন্টারের গত শুক্রবার ও শনিবার (২৬ ও ২৭ জানুয়ারি) অনুষ্ঠিত পিঠা উৎসবে ২০জন নারী উদ্যোক্তা শতরকমের পিঠাপুলি, কেক ও পায়েস নিয়ে অংশগ্রহণ করেন। প্রতিদিন বেলা তিনটা থেকে রাত ৯টা পর্যন্ত অনুষ্ঠিত উৎসবে হাজার হাজার ক্রেতা ও দর্শনার্থীর পদচারনায় গ্রামীণ সংস্কৃতির এ উৎসব মুখরিত হয়ে ওঠে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০