• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান আমীর কাজী আর নেই

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
আমির কাজী। ছবি-ত্রিনদী

হাজীগঞ্জ পৌরসভার সাবেক দুইবারের প্যানেল চেয়ারম্যান, ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও কুমিল্লা মহানগর ছাত্রদলের সভাপতি ফখরুল ইসলাম মিঠুর বাবা কাজী আমির হোসেন আর নেই। বুধবার (১৩ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে তিনি রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে কাজী আমির হোসেনের বয়স হয়েছিল ৮০ বছর। আমির কাজী নামে তিনি সকলের কাছে পরিচিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের দক্ষিণ পাড়া কাজী বাড়ির মৃত কাজী আলী আকবরের ছেলে।

সাবেক কাউন্সিলর মিরন কাজী জানান, কাজী আমির হোসেন বার্ধক্যজনিত কারণে বিভিন্ন রোগে ভুগছিলেন। সম্প্রতি তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার তাঁর শারিরিক অবস্থার অবনতি হলে কুমিল্লা থেকে তাকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, বুধবার রাত আনুমানিক ৮টার দিকে কাজী আমির হোসেন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আগামিকাল (১৪ ফেব্রুয়ারী, বৃহস্পতিবার) বাদ জোহর হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে তাঁর জানাযা অনুষ্ঠিত হবে এবং জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ দিকে সাবেক কাউন্সিলর ও সাবেক প্যানেল চেয়ারম্যান কাজী আমির হোসেনের মৃত্যুতে শোকপ্রকাশ করে মরহুমের পরিবারের সমবেদনা জানান, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলমসহ পৌর পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০