• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরিদগঞ্জেফরিদগঞ্জে জুয়ার বোর্ড থেকে সাবেক কাউন্সিলর ও ইউপি সদস্যসহ আটক-৫

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও ৮নং পাইকপাড়া দঃ ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্যসহ জুয়া খেলা থেকে ৫ জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

২৯ মার্চ দিবাগত রাত প্রায় ১১টার দিকে জুয়া খেলা অবস্থায় আটক করে ফরিদগঞ্জ থানার এসআই রুবেল ফরাজী ও এসআই আনোয়ার হোসেসহ সঙ্গীয় ফোর্স।

জানা যায়, উপজেলার দঃ কড়ৈতলী আনন্দ বাজার নিকট থেকে জুয়া খেলা অবস্থায় এই ৫ জনকে আটক করে পুলিশ, আটককৃতরা হলেন, ৮নং পাইকপাড়া দঃ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার আলী হায়দার উজ্জল পাটওয়ারী, ফরিদগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সায়েম, ৮নং পাইকপাড়া দঃ ইউনিয়নের সাহাপুর এলকার যুবলীগ নেতা রিয়াদ হোসেন, দক্ষিণ কড়ৈতলীর আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম, ফরিদ রাঢ়ী।

স্থানীয় সাধারণ মানুষ বলেন, দিন দিন আমাদের এই দিকে নেশাগ্রস্ত ও জুয়া খেলার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, এতে করে আমরা আমাদের স্ত্রী, ছেলে সন্তানরা আতংকে থাকে। দিনে রাতে চলাচলেও ভয় পায়। এরা এলাকাটা নষ্ট করে ফেলতেছে, সাধারণ মানুষ সমস্যায় পড়লে ইউপি সদস্য ও কাউন্সিলরের কাছে যেতো, আর তারাই এখন জুয়ারমত অপরাধের সাথে জড়িত, এটা খুবই দঃখ জনক ও লজ্জা জনক।

 

ফরিদগঞ্জ থানার অফির ইনচার্জ মো. সাঈদুল ইসলাম বলেন, এঅভিযান আমাদের নিয়মিত অভিযানের মধ্যে একটি, অভিযান চলাকালীন সময় এসকল অপরাধের সাথে যেকোন মানুষ যুক্ত থাকলেই তাকে আমরা আইনের আওতায় আনবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০