• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

আপন স্পোকেন ইংলিশ আই.ই.এল.টি.এস সেন্টারের ঈদ পুনর্মিলনী ও দেশীয় ফল উৎসব

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
ছবি-ত্রিনদী

আপন স্পোকেন ইংলিশ আই.ই.এল.টি.এস সেন্টারের ঈদ পুনর্মিলনী ও দেশীয় ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুলাই শনিবার বিকেলে চাঁদপুর শহরের মুক্তিযোদ্ধা মার্কেটে আপন সেন্টারে‌ এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেবেকা সুলতানা মুন্না।

আপন স্পোকেন ইংলিশ আই.ই.এল.টি.এস সেন্টারের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. রাশেদা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আপনের উপদেষ্টা এডভোকেট আব্দুল্লা আল ফারুক, রোটারিয়ান মাসুদ হাসান, আপনের সহ-সভাপতি ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল আলম চৌধুরী, আপনের সহ-সভাপতি রোটারিয়ান আশ্রাফুল আরিফ, সাধারণ সম্পাদক আশিক বিন রহিম, যুগ্ম সস্পাদক সিত্তূল মুনা চৈতী, সহ-সাংগঠনিক সম্পাদক সিগমা আহসান কনক।

আপন স্পোকেন ইংলিশ আই.ই.এল.টি.এস সেন্টারের মেন্টর আলাউদ্দিন পাটওয়ারীর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, মেন্টর ওয়ালী উল্লাহ, সামিয়া আক্তার, পারভীন আক্তার, লাবনী অধিকারী লিন্ডা।

প্রধান অতিথির বক্তব্যে, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, আজকের এই অনুষ্ঠানটি আমার কাছে ভালো লেগেছে। ‌ আমাদের ছোট্ট সোনামণিদেরকে দেশীয় ফলের সাথে পরিচয় করে দেওয়ার এই উদ্যোগটি প্রশংসনীয়। ‌ এজন্য আমি আজওকে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, আমাদের নতুন প্রজন্মকে উন্নত বিশ্বের সাথে প্রতিযোগিতা টিকে থাকার জন্য শুদ্ধভাবে মাতৃভাষার চর্চার পাশাপাশি আন্তর্জাতিক ভাষায়ও দক্ষ করে গড়ে তুলতে হবে। আমাদের সন্তানরা মাতৃভাষার পাশাপাশি ইংরেজি ভাষায় দক্ষ না হলে ভবিষ্যতে অনেক পিছিয়ে পড়বে। এ ক্ষেত্র আপন স্পোকেনের কার্যক্রম প্রশংসার দাবি রাখে। আমরা এই প্রতিষ্ঠানটি উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, গান এবং নৃত্য পরিবেশন করেন কিডস স্পোকেন ক্লাবের শিশু শিক্ষার্থীরা। এর আগে জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। সবশেষ খুদে শিক্ষার্থীদের ফুলের ফুলের শুভেচ্ছা বরণ কারা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১