• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে এইচএসসি (বিএম) পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে ৯৯

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

মো. জহির হোসেন:
হাজীগঞ্জে এইচএসসি (বিএম) শাখা থেকে পরীক্ষা দিয়েছে ৫৫৩জন। এর মধ্যে জিপিএ ৫ পেয়েছে ৯৯জন। হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ থেকে পরীক্ষা দিয়েছে ১৭৬জন। জিপিএ ৫ পেয়েছে ৩১জন। পাশের হার ৯৯.৪৩ শতাংস। এ পেয়েছে ১৪৪জন।

বলাখাল জে এন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজ থেকে পরীক্ষা দিয়েছে ১২৪জন। জিপিএ ৫ পেয়েছে ১৭জন। পাশের হার ৮১.৬৩%। এ পয়েছে ১০৬জন।

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষা দিয়েছে ১৫৫জন, জিপিএ ৫ পেয়েছে ৩৭জন, এ পেয়েছে ১১৪জন, পাশের হার ৯৭.৪২ শতাংস।

হাজীগঞ্জ ডিগ্রি কলেজ থেকে পরীক্ষা ৯৮জন। জিপিএ ৫ পেয়ছে ১৪, এ পেয়েছে ৬৬জন, পাশের হার ৮১.৬৩ শতাংস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০