• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

হাজীগঞ্জে এইচএসসি (বিএম) পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে ৯৯

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

মো. জহির হোসেন:
হাজীগঞ্জে এইচএসসি (বিএম) শাখা থেকে পরীক্ষা দিয়েছে ৫৫৩জন। এর মধ্যে জিপিএ ৫ পেয়েছে ৯৯জন। হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ থেকে পরীক্ষা দিয়েছে ১৭৬জন। জিপিএ ৫ পেয়েছে ৩১জন। পাশের হার ৯৯.৪৩ শতাংস। এ পেয়েছে ১৪৪জন।

বলাখাল জে এন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজ থেকে পরীক্ষা দিয়েছে ১২৪জন। জিপিএ ৫ পেয়েছে ১৭জন। পাশের হার ৮১.৬৩%। এ পয়েছে ১০৬জন।

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষা দিয়েছে ১৫৫জন, জিপিএ ৫ পেয়েছে ৩৭জন, এ পেয়েছে ১১৪জন, পাশের হার ৯৭.৪২ শতাংস।

হাজীগঞ্জ ডিগ্রি কলেজ থেকে পরীক্ষা ৯৮জন। জিপিএ ৫ পেয়ছে ১৪, এ পেয়েছে ৬৬জন, পাশের হার ৮১.৬৩ শতাংস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১