• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

শাহরাস্তিতে লিটল মুন কিন্ডারগার্টেন স্কুলেরবার্ষিক বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১২ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিনিধিঃ
শাহরাস্তি উপজেলা রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন রঘুরামপুর লিটল মুন কিন্ডারগার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

১১ মার্চ শনিবার স্কুল মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা সেন্টারের নবনির্বাচিত চেয়ারম্যান ও বিদ্যুৎ বিভাগ পাওয়ার সেল এর মহাপরিচালক ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যাংকার সুরাইয়া তালুকদার, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ডা: স্বপন দেবনাথ, শাহরাস্তি উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মো. মকবুল চৌধুরী, রুপালী ব্যাংক কর্মকর্তা মো. মন্টু ভূইয়া, বিদ্যালয়ের শেয়ার হোল্ডার মো: আবুল হোসেন রুমি, হোসাইন বাবু।

এছাড়া ও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ইঞ্জি: নেছার পাটওয়ারী, জেলা ছাত্রলীগের নেতা মো: মাজহারুল ইসলাম বাবলা, কামাল হোসেন, সুমন দর্জি, থানা ছাত্রলীগের নেতা পলাশ, জুয়েল সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামিলীগ যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও অভিভাবক।

স্কুলের সাবেক শিক্ষক মো: সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক মো: গাজীউল হক স্বপন পাটওয়ারী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০