• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

শাহরাস্তিতে ১৭ মামলার আসামির মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

আবু মুছা আল শিহাবঃ

চাঁদপুরের শাহরাস্তিতে মো. মাসুদ আলম (৩৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৮ মার্চ) সকালে উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোল্লার দরজা নামক খালের পাড় থেকে এ যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তিনি নোয়াখালীর জেলার চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের মুরাইম গ্রামের নুরুল আমিনের ছেলে।

জানা গেছে, এদিন সকালে স্থানীয় লোকজন খালপাড়ে অজ্ঞাত যুবকের মরদেহ দেখতে পেয়ে শাহরাস্তি থানা পুলিশকে খবর দেয়। এ সময় মরদেহের খবর চারদিকে ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে কয়েক শতাধিক লোকের ভীড় জমে। এ সময় অজ্ঞাত মরদেহের পরিচয় সনাক্ত হয়। পরে পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে থানা হেফাজতে নিয়ে আসে।

স্থানীয় ও পুলিশ সূত্রে আরো জানা গেছে, মাসুদ আলম তার নিজ এলাকায় পোড়া মাসুদ নামে পরিচিত ছিলো। তার বিরুদ্ধে সন্ত্রাসীমূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। যার ফলে তার বিরুদ্ধে নানান অপরাধে ১৭টি মামলার তথ্য পেয়েছে পুলিশ।

এ বিষয়ে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন সংবাদকর্মীদের জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, তার বিরুদ্ধে মাদকসহ নানান অপরাধে ১৭টি মামলার তথ্য পেয়েছি। তদন্ত কাজ চলমান রয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০