• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে পদত্যাগ করেছেন জাহিদুল ইসলাম রোমান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
প্রতিনিধির পাঠানো ছবি।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন। পরে আনুষ্ঠানিক ভাবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে নেমেছেন।

এই উপলক্ষ্যে বুধবার (৮ নভেম্বর) বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা শেষে বাসস্ট্যান্ড এলাকায় পথসভা অনুষ্ঠিত হয়েছে। এসময় তিনি বলেন, গত প্রায় ৫ বছর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমেছি। এজন্য গত ৫ নভেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি নিয়েছি।

তিনি আরো বলেন, গত প্রায় ১৫ বছরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃতে¦ আওয়ামীলীগ সরকার ফরিদগঞ্জসহ সারা দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। গ্রাম থেকে শহর প্রতিটি এলাকায় আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। মানুষ উন্নয়নের ধারাবাহিকতায় অব্যাহত রাখতে নৌকায় ভোট দিবেই। আমি আপনাদের সন্তান হিসেবে পাশে রয়েছি এবং থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এস তছলিম আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন আনসারি, সাবেক জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ, পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু, কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, যুবলীগ নেতা এস এম সোহেল রানা, এমরান হোসেন মিজি, উপজেলা ছাত্রলীগের সভ্পাতি বাকী বিল্লাহসহ আওয়ামীলীগ , যুবলীগ, ছাত্রলীগ নেতৃবন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০