• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তফসিল ঘোষণা করায় মতলব উত্তরে এসি মিজানের পক্ষে আনন্দ মিছিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিজানুর রহমান (এসি মিজার) এর পক্ষে আনন্দ মিছিল করা হয়েছে।

মনিরুল ইসলাম মনির:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান (এসি মিজার) এর পক্ষে আনন্দ মিছিল করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বাংলাদেশ নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করার খবর পেয়ে (১৬ নভেম্বর) বৃহস্পতিবার সকালে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা থেকে আনন্দ মিছিলটি বের করা ছেংগারচর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পৌর আওয়ামী লীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন কার্যালয়ের এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন- ছেংগারচর পৌরসভার সাবেক সহায়ক সদস্য ও পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী নূর বেপারি, ছেংগারচর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, ছেংগারচর পৌর বাজার সমবায় বনিক সমিতির সাধারণ সম্পাদক ইউসুফ লস্কর, পৌর যুবলীগ নেতা কাউছার আলম, হারুন মিয়া, সাদ্দাম হোসেন, ইয়ামিন, ছাত্রলীগ নেতা আকবর ফরাজি, ছেংগারচর সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আলভি শাকিল প্রমুখ।

এসময় তারা বলেন, সঠিক সময়ে সংবিধান অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায়, গণতন্ত্রের মানষকন্যা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন শুভেচ্ছা জানাই। সেই সাথে নির্বাচন কমিশনকেও ধন্যবাদ জানাই। তারা আরো বলেন, এই নির্বাচনে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন যেনো মতলবের জনবান্ধব ও কর্মী বান্ধব নেতা, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান এসি মিজানকে দেওয়া হয়।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর বুধবার সন্ধ্যায় নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, বাছাই ১-৪ ডিসেম্বর, আপিল ৬-১৫ ডিসেম্বর, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১৭ ডিসেম্বর, প্রতিক বরাদ্দ ১৮ ডিসেম্বর এবং ভোট গ্রহণ ২০২৪ সালের ৭ জানুয়ারী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০