• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন নুরুল আমিন রুহুল এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন (মতলব উত্তর -দক্ষিণ) থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

রোববার (১৯ নভেম্বর) আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহাম্মেদ, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদুল্লা মাষ্টার, ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা ওবায়দুল্লাহ সিদ্দিকী কাজল, চাঁদপুর জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন সরকার, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, এমপির ব্যাক্তিগত সহকারী অ্যাড. লিয়াকত আলী সুমন, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজুল ইসলাম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন সরকার, ছেংগারচর পৌর কাউন্সিলর হারিজ খাঁন, যুবলীগ নেতা দুলাল মিয়া, ওমর খাঁন, ইউসুফ লস্কর, বজলুল গণি, বোরহন মেম্বার, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুর নবী খাঁন, যুগ্ম আহ্বায়ক মাশরুল খাঁন তামিম, সদস্য গোলাম কিবরিয়া টিটু, মাহমুদুল হাসান সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় নুরুল আমিন রুহুল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবারের মতো মনোনয়ন দিয়ে শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। এবারও দল আমাকে মনোনয়ন দিলে জনগণের জন্য আবারও কাজ করার সুযোগ পাব।

তিনি বলেন, সারা বছর রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ততার মধ্যেও আমি নির্বাচনী এলাকায় প্রতি সপ্তাহে গিয়েছি। দলের ঊর্ধ্বে উঠে দলমত নির্বিশেষে সব মানুষের পাশে থেকে কাজ করেছি। দল আমাকে মনোনয়ন দিলে আশা করি দল মত নির্বিশেষে সবাই আমাকে নির্বাচিত করবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য কাজ করে যেতে চাই। আসন্ন নির্বাচন ও দলীয় সব প্রয়োজনে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাবো। স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর যে পথচলা, সেই পথচলায় আমাকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুযোগ দিয়ে আমাকে মহান সংসদে পাঠানোর জন্য আমি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ। পুনরায় আমাকে সুযোগ দিলে সংসদ সদস্য হয়ে এবার মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০