• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ছেংগারচর সরকারী কলেজের আয়োজনে দিপু চৌধুরী স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
চাঁদপুরের মতলব উত্তরে প্রয়াত আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মনিরুল ইসলাম মনির:
মতলব উত্তরে প্রয়াত আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার ছেংগারচর সরকারী কলেজের আয়োজনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক চৌধুরী মাহি।

প্রধান অতিথির বক্তব্যে আশফাক চৌধুরী মাহি বলেন, আমি আপনাদের কাছে আমার পিতার জন্য দোয়া চাই। আপনারা সকলেই দোয়া করবেন, আল্লাহ রাব্বুল আলামিন তাকে যেন জান্নাতবাসী করেন। আমি আমার পরিবারের পক্ষ থেকে গভীর কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি, যিনি আমাদের পরিবারের অভিভাবক হিসেবে আমার বাবা যেদিন থেকে অসুস্থ প্রতিদিন-প্রতিনিয়ত খোঁজ খবর নিয়েছেন। এছাড়াও কৃতজ্ঞতা জানাই আওয়ামী লীগের সকল কেন্দ্রীয় নেতাদের যাদের সবাই সার্বক্ষণিক আমাদের খোঁজখবর রেখেছেন, সাহস যুগিয়েছেন তাদের প্রতি। কৃতজ্ঞতা জানাই আওয়ামী পরিবারের সকল সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের প্রতি।

তিনি আরো বলেন, আপনারা আপনাদের প্রিয় নেতা আমার দাদা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের জন্য দোয়া করবেন। আমার পিতা (দিপু চৌধুরী) অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করাই আমার একমাত্র লক্ষ্য। অতীতেও পাশে ছিলাম, ভবিষ্যতেও পাশে থাকবো ইনশাআল্লাহ।

ছেংগারচর সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হোসাইন মো. ইয়াসিন ঢালীর সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মনির হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, অধ্যাপক আলম খান, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন খান, প্রফেসর কামরুল হাসান, বিপ্লবী মনিরুজ্জামান, সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা প্রমুখ।

মরহুম সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র স্মৃতিচারণে বক্তারা বলেন, দিপু ভাই আমাদের খুব কাছের ও ভালোবাসার মানুষ ছিলেন। তার এই হঠাৎ চলে যাওয়ায় আমরা মর্মাহত। তাঁর আত্মার মাগফিরাত কামনা করি ও তার সকল গুণাহ মাফ করে আল্লাহ তাকে বেহেশত নসিব করুক সেই দোয়া করি। বক্তারা বলেন, দিপু চৌধুরী সর্বোপরি একজন ভালো মানুষ ছিলেন। তিনি যেখানে হাত দিয়েছেন সেখানেই সফল হয়েছেন। তাঁর শূন্যতা পূরণের নয়। ‘আমরা দিনের পর দিন ভাল মানুষগুলোকে হারিয়ে ফেলছি, শক্তিগুলোকে হারিয়ে ফেলছি। যিনি চলে যান তিনি সব নিয়ে চলে যান, যিনি চলে যান তিনি তার সমস্ত অঙ্গীকার নিয়ে চলে যান, রেখে যান শুধু কর্ম। আজ দিপু চৌধুরী যে জিনিসটি রেখে গেছেন সেটি হচ্ছে কর্ম। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন সহকারী প্রফেসর মাকবিল হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০