• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

যুব সমাজের আইকনকে হারিয়ে আমরা শোকাহত-মায়া

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

মনিরুল ইসলাম মনির:
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ,চাঁদপুর -২ আসনের নৌকা প্রতিকের প্রার্থী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, আমার জেষ্ঠ ছেলে দীপু চৌধুরী ছিলো মতলবের যুব সমাজের অহংকার। সে এতো তারাতাড়ি আমাদের ছেড়ে চলে যাবে তা কল্পনাও করতে পাড়িনি। তার অকাল মৃত্যুেতে শোকাহত। তাঁর জন্য দোয়া করবেন।যাতে আল্লাহ জান্নাতবাসী করেন।

তিনি আরো বলেন, নৌকা স্বাধীনতার প্রতিক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলে মিলে নৌকার জন্য কাজ করতে হবে এবং বিজয়ী করতে হবে। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে।নমতলব উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ঘাঁটি । নেতা কর্মীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে।ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে হবে।

৯ ডিসেম্বর (শনিবার) বিকেলে মতলব উত্তরের ছেংগারচর পৌর যুবলীগের উদ্যেগে পৌর আওয়ামী লীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন কার্যালয়ের মরহুম সাজেদুল হোসেন চৌধুরী দিপূর স্মরনে আলোচনা সভা,মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খানের সভাপতিত্বে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, যুগ্গা সাধারন সম্পাদক আয়ুউব আলী গাজী, পৌর মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিষ্টার আশফাক চৌধুরী মাহী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার , সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া , সুলতানাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি জিলানী প্রমুখ। পরে মরহুম দিপু চৌধুরীর স্মরণে মিলাদ ও দোয়া করা হয়েছে।
উল্লেখ্য গত ২৮ নভেম্বর হ্রদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২রা ডিসেম্বর ইন্তেকাল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০