• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাইমচরে জাটকা রক্ষায় সচেতনতা সভা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

আগামী ১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত দুই মাস অভয়াশ্রম এলাকায় জাটকা রক্ষায় চাঁদপুরের হাইমচর আলগী দূর্গাপুর ইউনিয়নের কাটখালি মাছঘাটে অভয়াশ্রম বাস্তবায়ন ও জাটকা রক্ষায় সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে হাইমচর উপজেলা টাস্কফোর্স কমিটি এই সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন-মৎস্য অধিদপ্তরের ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা (প্রথম সংশোধিত) প্রকল্পের প্রকল্প পরিচালক মোল্লা এমদাদুল্যাহ।

হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূর্বিতা চাকমার সভাপতিত্বে ও উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহবুব রশীদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন চাঁদপুর জেলা মৎস্য কর্মকর্তা মো. গোলাম মেহেদী হাসান।

হাইমচর নীলকমল নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন, হামইচর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়ালী উল্লাহ, কোস্টগার্ড হাইমচর সিসি মো. মোমিনুর রহমান, স্থানীয় ইউপি সদস্য মো. মতিউর রহমান, খাটাখালি মাছঘাটের সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, জেলে প্রতিনিধি মো. ইংরেজ দর্জিসহ দুই শতাধিক জেলে সভয় উপস্থিত ছিলেন।

জাটকা রক্ষায় মেঘনা নদীর চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল থেকে হাইমচর উপজেলার চরভৈরবী পর্যন্ত প্রায় ৭০ কিলোমিটার অভয়াশ্রম এলাকায় মার্চ-এপ্রিল দুই মাস সব ধরণের মাছ আহরন, মওজুদ, পরিবহন ও ক্রয় বিক্রয় নিষিদ্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০