• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান মানিকের বিদায় সংবর্ধনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

চাঁদপুরের হাজীগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিককে বিদায় সংবর্ধনা দিয়েছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা ভূমি অফিস কার্যালয়ে পৃথকভাবে তাঁকে বদলীজনিত এ বিদায় সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনার শুরুতেই সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিলন, মো. মানিক হোসেন প্রধানীয়া, মো. মজিবুর রহমান মজিব, মো. ইউসুফ প্রধানীয়া সুমন, মো. নুরুল আমিন হেলাল, মো. মোস্তফা কামাল মজুমদার, মো. গিয়াস উদ্দিন বাচ্চু, একেএম মজিবুর রহমান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আলমগীর হোসেনসহ ইউপি সদস্যরা।

এরপর উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের পক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানান খালেকুজ্জামান শামীম, মহিউদ্দিন আল আজাদ, কামরুজ্জামান টুটুল, এনায়েত মজুমদার, মোহাম্মদ হাবীব উল্যাহ্, হুমায়ুন কবির, মো. জাহাঙ্গীর হোসেন, রিয়াজ শাওন, মোহাম্মদ উল্যাহ্ বুলবুল, জহির হোসেন ও মোশারফ হোসেনসহ অন্যান্যরা।

সংবর্ধনা অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক বলেন, এই (হাজীগঞ্জ) উপজেলার মানুষ খুবই আন্তরিক এবং রাজনৈতিক পরিবেশও ভাল। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউএনও মহোদয় আমাকে যেসব নির্দেশনা দিয়েছেন এবং আমার দাপ্তরিক কাজগুলো সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। আপনারা যেভাবে আমাকে সহযোগিতা করেছেন, তার জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ।

উল্লেখ্য, ২০২২ সালে ২১ মার্চ হাজীগঞ্জে যোগদান করেন মো. মেহেদী হাসান মানিক। প্রায় দুই বছর সময়ে তিনি তাঁর দায়িত্ব পালনকালে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনাম কুড়িয়েছেন। তিনি জনপ্রতিনিধি, সংবাদকর্মী ও সাধারণ মানুষের সাথে সু-সম্পর্ক বজায় রেখে তিনি কাজ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০