• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরিদগঞ্জে আগুন লাগার হিড়িক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
ছবি-সংগৃহিত।

চাঁদপুরের ফরিদগঞ্জ একের পর লাগছে আগুন। এতে দিশেহারা হয়ে পড়ছে এলাকার লোকজন। উপজেলার চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের বিরামপুর বাজারে গত ৪৮ ঘণ্টায় অন্তত ৬টি অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে বাজার ব্যবসায়ী ও এলাকার লোকজনের মাঝে। বাজার ব্যবসায়ীরা দ্রুত সভা করে রাত্রিকালীন পাহারার ব্যবস্থা করেছে।

স্থানীয়রা জানান, সোমবার, রোববার এবং শনিবার রাতে বিরামপুর বাজারের লোকমান পাটওয়ারীর বৈশাখী রেস্টুরেন্ট, বাচ্চু মিয়া তপাদারের পোলট্রি খামার ও দোকান, মো. সবুজের সুমাইয়া ইলেকট্রনিক্স এবং চন্দনের ফার্নিচারের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এছাড়া সোমবার ওই ইউনিয়নের বাজারের আশপাশের দুটি বাড়ির খড়ের গাদায় ও লাকড়ির ঘরে আগুনের ঘটনা ঘটে।

এর আগে সদ্যসমাপ্ত জাতীয় নির্বাচনের পর একই এলাকার (রবি) মোবাইল টাওয়ারের বিল্ডিংয়ের কলাপসিবল গেটের কাছে বাচ্চু বাবুর্চির একটি বাইকে আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা।

স্থানীয় ব্যবসায়ী সুমন আহমেদ জানান, আগুনের ঘটনাটি রহস্যজনক। এক রাতে অন্তত ৩শ মিটার দূরের দুটি প্রতিষ্ঠানে কিভাবে আগুন লাগল। হোটেলটির পেছন দিক থেকে আগুন লেগেছে। একই বাজারে আগের দিন একটি ফার্নিচারের দোকান পুড়ে যায়। এছাড়া কিছুদিন পূর্বে একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সভাপতি ও ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হাজী মিজানুর রহমান বলেন, প্রতিটি ঘটনায় আমি ফোন করে ফায়ার সার্ভিস ও থানাকে অবহিত করেছি। মঙ্গলবার আমরা ব্যবসায়ী ও এলাকাবাসী বৈঠক করে সিদ্ধান্ত নিয়েছি, ক্রমাগত অগ্নিসংযোগের এবং এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে জেলা প্রশাসক (চাঁদপুর) মহোদয়ের বরাবরে লিখিত অভিযোগ করবো। একইসঙ্গে রাত্রিকালীন পাহারার ব্যবস্থা করা হচ্ছে।

ফরিদগঞ্জ থানার ওসি মো. সাইদুল ইসলাম বলেন, আমার কাছে গত ৩-৪ দিনে অন্তত ১০টি অগ্নিসংযোগের ঘটনার সংবাদ রয়েছে। যখনই সংবাদ পেয়েছি দ্রুততার সঙ্গে অফিসার পাঠিয়ে ঘটনাস্থল তদন্ত করেছি। এ পর্যন্ত একটিও লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে কার্যকরী পদক্ষেপ নেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০