• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আশিকাটি ইউনিয়নে আদর্শ যুব সমাজের ইফতার সামগ্রী বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :

অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন আদর্শ যুব সমাজের প্রতিষ্ঠাতা ও সভাপতি জি এম শরীফুল্লার আর্থিক ও সার্বিক দিক নির্দেশনা এবং একান্ত প্রচেষ্টায় প্রতি বছরের ন্যায় এবছরও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সকালে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের আশিকাটি চাঁদখার বাজারে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম শরীফুল্লার পিতা হাজী মোঃ আনোয়ার উল্যাহ গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আশিকাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মাষ্টার।

অনুষ্ঠানে আদর্শ যুব সমাজের সাধারণ সম্পাদক গাজী মোঃ মহসিনের প্রাণবন্ত সঞ্চালনায় উপস্থিত ছিলেন ২নং আশিকাটি ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন খান, আশিকাটি চাঁদখার বাজার ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি মোঃ জাফর আহমেদ খান, সংগঠনের সহ সভাপতি আনোয়ার হোসেন শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গাফ্ফার গাজী সহ অত্র এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

জানা যায়, ‘আদর্শ যুব সমাজ’ নামক এই স্বেচ্ছাসেবী সংগঠনটি ২০১৬ সাল থেকে আর্তমানবতার সেবায় কাজ করে আসছেন। প্রতি বছরই সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র, ঈদবস্র ও ঈদ সামগ্রী, ইফতার সামগ্রী বিরতন, বিবাহ ও পড়াশোনায় আর্থিক সহযোগিতা, বৃক্ষরোপণ সহ বিভিন্ন সামাজিক কাজ করে ব্যাপক সুনাম কুড়িয়েছেন অত্র অঞ্চলে। সংগঠনকে আর্থিকভাবে ও সার্বিক দিক নির্দেশনা দিয়ে থাকেন প্রতিষ্ঠাতা ও সভাপতি জি এম শরীফুল্লা। ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা সংগঠনের ব্যাপক প্রশংসা করে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০