• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরাজীকান্দিতে আ.লীগ নেতা দিপু চৌধুরীর স্মরণে শোকসভা ও ইফতার মাহফিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :

মতলব উত্তরের ফরাজীকান্দিতে আ’লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির’র জ্যৈষ্ঠপুত্র প্রয়াত আ’লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ মার্চ) বিকালে ফরাজীকান্দি ইউনিয়ন আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলার আনন্দ বাজারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক সহস্রাধিক মানুষ অংশ নেন।
ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হেলাল উদ্দিন সরকারের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা নোমান দেওয়ানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আ’লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ গাজী মুক্তার হোসেন।
প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র কর্মময় জীবনের নানাদিক তুলে ধরে বক্তব্য দেন, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা দেলোয়ার হোসেন দানেশ, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সেলিম রেজা, আ’লীগ নেতা কামাল হোসেন গাজী, ইসলামীয়া বাজার পরিচালনা কমিটির সাবেক সভাপতি শুকুর মোল্লা, পনির সরকার  প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে গাজী মুক্তার হোসেন বলেন, দিপু চৌধুরীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে দল একজন নিবেদিত প্রাণ হারালো। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। মানুষের বিপদে-আপদে দলমত নির্বিশেষে সবসময় তাকে কাছে পাওয়া যেত। তার মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। মহান আল্লাহ রাব্বুল আলামিন প্রয়াত এই কর্মবীর, সমাজকর্মী, রাজনীতিককে তার সৎ ও পূণ্য কর্মের জন্য পুরস্কৃত করবেন এই প্রার্থনা করি।
পরে সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন, মাওলানা সফিকুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০