• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেল ‘শিশু কিশোর সমাজ সেবা সংগঠন’

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

মনিরুল ইসলাম মনির  :
সমাজসেবা ও মানবিক কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পেলেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার শিশু কিশোর সমাজ সেবা সংগঠন। গতকাল শনিবার বিকেলে ছেংগারচর পৌর কার্যালয়ে পৌর পরিষদের পক্ষ থেকে ছোট মরাধন শিশু কিশোর সমাজ সেবা সংগঠনটিকে সমাজসেবা ও মানবিক কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা দেন পৌর মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্ল্যা সরকার।
জানা যায়, ২০২১ সালের ৭ জুলাই ছেংগারচর পৌরসভার ছোট মরাধন গ্রামের উদ্যমী তরুণ যুবকদের নিয়ে গঠিত হয় ‘শিশু কিশোর সমাজ সেবা সংগঠন’। প্রতিষ্ঠালগ্নের পর থেকেই সংগঠনটির সদস্যদের তারুণ্যদীপ্ত উদ্যম, একাগ্রতা ও অদম্য ইচ্ছা শক্তির জোরে ক্রমান্বয়ে সেবার পরিধি ব্যাপকভাবে বিস্তৃত হচ্ছে। সংগঠনটি সুবিধাবঞ্চিত শিশুদের বিভিন্ন শিক্ষার উপকরণ বিতরণ, ঈদে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, ডায়াবেটিস পরীক্ষা, স্বেচ্ছায় রক্তদান, পাঠাগারে বই বিতরণ, রোজাদারদের মাঝে ইফতার, বৃক্ষরোপণ কর্মসূচি, গাছের চারা বিতরণ, বিভিন্ন প্রতিযোগিতার আয়োজনসহ জাতীয় দিবসগুলোতে নানা কর্মসূচি পালন করে উপজেলার সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।
এ বিষয়ে ছেংগারচর পৌর মেয়র লায়ন  আরিফউল্ল্যা সরকার জানান, ছোট মরাধন  শিশু কিশোর সমাজ সেবা সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে সামাজিক ও মানবিক নানা কর্মসূচি পালন করে আসছে। সে কারণে তাদের এই কর্মকাণ্ডের স্বীকৃতিস্বরূপ ছেংগারচর পৌর পরিষদ ও আমার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
জানতে চাইলে সংগঠনের সভাপতি মো. হোসেন সরকার বলেন, স্বেচ্ছায় মানুষের সেবার ব্রত নিয়ে আমরা ঐক্যবদ্ধ হয়ে সবসময় মানবতার কাজে নিজেদের নিয়োজিত রাখতে চাই। এই পথচলাকে ছেংগারচর পৌর মেয়র মহোদয় মূল্যায়িত করে সম্মাননা স্মারক প্রদান করায় আমরা আরও উৎসাহ পেয়েছি।
এসময় ছেংগারচর পৌর ৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান মোল্ল্যা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আমানউল্লাহ সরকার, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর হারিজ খাঁন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাজালাল মুফতি, সংরক্ষিত ২নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর আকলিমা আক্তার ও ছোট মরাধন  শিশু কিশোর সমাজ সেবা সংগঠনটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০