• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী এর সমাপনী ও পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

“প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মাট বাংলাদেশ ” এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে চাঁদপুরে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৮ এপ্রিল, বৃহস্পতিবার বিকেল ৩ টায় সদর উপজেলা মিলনায়তনে চাঁদপুর সদর উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর যৌথ বাস্তবায়নে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান। জেলা প্রশাসক তাঁর বক্তব্যে পুরস্কার প্রদানের মাধ্যমে প্রাণিসম্পদের উৎপাদন বৃদ্ধি, দুগ্ধজাত পণ্যের বাজার সৃষ্টি, ক্ষুদ্র খামারি ও উদ্যোক্তাদের গবাদি পশু উৎপাদনে উদ্বুদ্ধ করে বলে মনে করেন।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত এঁর সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ মনির হোসেনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.মোঃ মুকবুল হোসাইন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিদের কাছ থেকে গবাদি পশু পালনে প্রথম পুরস্কার গ্রহণ করেন ফরাজী এগ্রো ফার্মের প্রোপাইটর মোঃ আক্কাছ ফরাজী, দ্বিতীয় পুরস্কার গ্রহণ করেন আনোয়ার হোসেন পাটোয়ারী, ছাগল পালনেও প্রথম পুরস্কার গ্রহণ করেন আনোয়ার হোসেন পাটোয়ারী, দ্বিতীয় পুরস্কার গ্রহণ করেন রকিবুল ইসলাম সহ আরো দুই জন উদ্যোক্তা।

ওই সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ সহ গবাদি ও হাঁস, মুরগি পালনে উদ্যোক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০