• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ভোটের আচরণবিধি ও সরকারি কর্মচারী বিধিমালা লঙ্গন করে আব্দুর রহমান মোল্লার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ মিয়ানমারে স্বর্ণ ও দামি পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকা দখল করেছে বিদ্রোহীরা সরকারের সক্ষমতা বাড়ার সাপেক্ষে ভবিষ্যতে ভাতার পরিমাণ বাড়ানো হবে : সমাজকল্যাণমন্ত্রী চাঁদপুরে বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার হাজীগঞ্জে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে কার্যক্রম শুরু করলো ট্রাফিক পুলিশ মতলব উত্তর উপজেলা যুবদলের আলোচনা সভা দখল তো দূরের কথা, একটা ভোট জাল পড়লেই কেন্দ্র বন্ধ : নির্বাচন কমিশনার শিক্ষার্থীরা আহত হলে ৫০ হাজার টাকা পর্যন্ত অনুদান দিবে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট ফরিদগঞ্জে আইফার ইসলামী সাহিত্য- সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার প্রদান হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় ২ ভাইস চেয়ারম্যান প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
ছবি-ত্রিনদী

চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৮ মে অনুষ্ঠিত হবে। সোমবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এই দিন এই দুই উপজেলায় ৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। যার ফলে তিনটি পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিত করবেন ১২ প্রার্থী। মতলব দক্ষিণে উপজেলা জামায়াত নেতা চেয়ারম্যান পদ থেকে প্রার্থীতা প্রত্যাহার এবং পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই প্রার্থীর কোন প্রতিদ্বন্দ্বি নেই।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন।

নির্বাচন অফিসের দেয়া তথ্যে জানাগেছে, মতলব দক্ষিণ উপজেলায় ৪ জন চেয়ারম্যান পদে মনোনয়ন বৈধ হলেও উপজেলা জামায়াতের আমির আবদুর রশিদ পাটওয়ারী তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন। যার ফলে এই উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন-উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, সাবেক চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার ও খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মনজুর হোসেন রিপন।

একই উপজেলার ভাইস চেয়ারম্যান পদে মো. শাহ আলম খান ও মো. আসলাম মিয়াজী মনোনয়ন প্রত্যাহার করায় কোন প্রতিদ্বন্দ্বি নেই ভাই চেয়ারম্যান প্রার্থী মো. শওকত আলী বাদলের। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফাতেমা আক্তার প্রত্যাহার করায় প্রতিদ্বন্দ্বি হিসেবে আছেন নাজমা আক্তার আসমা ও সাহিনুর বেগম।

মতলব উত্তর উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন মনোনয়নপত্র দাখিল করেন। কোন প্রার্থী প্রত্যাহার না করায় প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মানিক ও জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুক্তার হোসেন।

এছাড়ও মতলব উত্তর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩জন। প্রত্যাহার করেছেন সামিয়া আহমদ মৃধ। এই পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন রিয়াজুল হাসান ও মোহাম্মদ আসাদুজ্জামান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন মনোনয়নপত্র দাখিল করেন। তিনি হলেন লাভলী চৌধুরী। তার কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী রইল না। লাভলী চৌধুরী হলেন চাঁদপুর-২ আসনের সাংসদ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ভাতিজার স্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১