• রবিবার, ১২ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক ২ মাদক কারবারি বড়কুল পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের দোয়াত-কলম মার্কার সমর্থনে পথসভা গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের পথসভাটি জনসভায় রূপান্তর মালদ্বীপের বেঁধে দেওয়া সময়সীমার মধ্যেই সব সেনা সরিয়ে নিয়েছে ভারত শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ রানে জয়, ৪-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ এবার রাফায় বড় ধরনের স্থল অভিযান শুরু করেছে ইসরায়েল হাজীগঞ্জে বিয়ের ৪ মাস পর ১০ মাসের সন্তান প্রসব করলেন নববধূ  মতলব উত্তর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ জামান টিপু, হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের পরিচালক আকবর মৃধার স্মরণে শোকসভা রাজারগাঁও ইউনিয়নে আবু সুফিয়ান রানার গণসংযোগ

মতলব উত্তরে কাপ-পিরিচ প্রতীকে উঠান বৈঠক ও ব্যাপক গণসংযোগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
ছবি-ত্রিনদী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস কাপ-পিরিচ প্রতীকে ব্যাপক গণসংযোগ, পথসভা ও উঠান করেছেন। ২৪ এপ্রিল বিকেলে ইসলামাবাদ ইউনিয়নের নন্দলাল পুর বাজার, সুলতানাবাদ ইউনিয়নের টরকী বাজার, দাশের আড়ং ও চরপাথালিয়ায় মিছিল এবং পথসভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, আপনারা জানেন, এবং আমাকে চিনেন। আমি নতুন করে নিজেকে পরিচয় দেওয়ার কিছু নাই। আমি আপনাদের সেবায় আছি এবং আগামীতেও থাকার জন্য এবারের উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করেছি। সবাই আমাকে কাপ-পিরিচ মার্কায় একটি করে ভোট আমাকে জয়যুক্ত করবেন।

তিনি আরও বলেন, আমি নিজের জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধ করেছি। ৩৫ বছর ধরে মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের মাধ্যমে আপনাদের সেবা করছি।

বিগত ২০০৪ সালে বেরীবাঁধ রক্ষায় জীবন বাজি রেখে কাজ করেছি। আমার সব ইতিহাস মতলব উত্তর উপজেলাবাসী জানেন। নতুন করে কিছুই বলার নাই। আমি আপনাদের কুদ্দুস, আপনাদের ভাই, আপনাদের সেবক হয়ে থাকতে চাই। সবাই আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

পথসভায় আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম সরকার, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম খন্দকার, সাবেক সভাপতি আবুল বাশার খোকন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাজহারুল ইসলাম সহ স্থানীয় দলীয় নেতৃবৃন্দ এবং গম্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১