• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর সদর ও মতলব উত্তরে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২২ মে, ২০২৪

চাঁদপুর শহরের পুরাণ বাজার কৃষি ব্যাংক থেকে রাশেদ হোসেন (২২) নামে নৈশ প্রহরী ও মতলব উত্তর উপজেলার গজরা বাজার থেকে লিটন চক্রবর্তী (৩৫) নামে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ মে) সকালে শহরের পুরাণ বাজার ও বিকেলে মতলব উত্তর থেকে পৃথক ঘটনায় পুলিশ এসব মরদেহ উদ্ধার করে।

রাশেদ জেলার হাজীগঞ্জ উপজেলার এনায়েতপুর গ্রামের আব্দুর রবের ছেলে। লিটন চক্রবর্তী মতলব উত্তর উপজেলার গজরা গ্রামের মৃত হারু চক্রবর্তীর ছেলে।

নিহতদের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, রাশেদ হোসেন চাঁদপুর সরকারি কলেজে অনার্স (সম্মান) শ্রেনীতে পড়তেন এবং রাতে কৃষি ব্যাংক পুরাণ বাজার শাখার নৈশ প্রহরীর দায়িত্ব পালন করতেন। অপরদিকে লিটন চক্রবর্তী গজড়া বাজারে আভা টেলিকম নামে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, রাশেদ হোসেন মৃত্যুর পূর্বে কাগজে একটি চিরকুট লিখে রেখেগেছেন। সেখানে তারা বাবাকে উদ্দেশ্যে করে লিখেছেন ‘তোমার সম্পত্তির ভাগ নিয়ে আর চিন্তা করতে হবে না। আমার কাছ থেকে লোকজন ১হাজার ৬শ’ টাকা পাবে, সে টাকা পরিশোধ করবে এবং আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, এই নিয়ে কোন জটিলতা করবে না।’

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধারের পর ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি বলেন, সকালে বাড়ি থেকে লিটন চক্রবর্তী ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। দুপুরে বাড়িতে খেতে না যাওয়ায় পরিবারের লোকজন দোকানে এসে মরদেহ দেখতে পান। তার মরদেহ উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০