• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

টায়ার ফেটে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২৮

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৯ মে, ২০২৪
ছবি-ত্রিনদী

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে বাস খাদে পড়ে অন্তত ২৮ জন নিহত হয়েছেন। আর এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২২ জন।

বুধবার (২৯ মে) প্রদেশটির ওয়াশুক জেলায় এ দুর্ঘটনা ঘটে। খবর দ্য ডনের।

প্রতিবেদনে বলা হয়, বুধবার সকালে বেলুচিস্তান প্রদেশের ওয়াশুক জেলায় যাত্রীবাহী একটি বাসের টায়ার ফেটে খাদে পড়ে যায়। এতে অন্তত ২৮ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৩জন নারী ও ৩টি শিশুও আছে।

উদ্ধারকারী কর্মকর্তাদের মতে, দুর্ঘটনায় আরও প্রায় ২২ জন আহত হয়েছেন এবং তাদের বাসিমার সিভিল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক যার ফলে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছেন কর্মকর্তারা।

বাসিমার সহকারী কমিশনার (এসি) ইসমাইল মেঙ্গল বলেন, ৪৫ থেকে ৫০ জন যাত্রী নিয়ে বাসটি রাতে তুরবত থেকে কোয়েটার দিকে যাচ্ছিল এবং ভোর ৫টার দিকে বাসের একটি টায়ার ফেটে এ দুর্ঘটনা ঘটে।

বেলুচিস্তানের মুখ্যমন্ত্রী সরফরাজ বুগতি ভয়াবহ এই দুর্ঘটনায় প্রাণহানির জন্য শোক প্রকাশ করেছেন। এছাড়া আহতদের সর্বোত্তম চিকিৎসা দেয়ার নির্দেশ দিয়ে তিনি তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।

এর আগে চলতি মাসেই গিলগিট বাল্টিস্তানের দিয়ামের জেলার প্রত্যন্ত অঞ্চলে একটি যাত্রীবাহী বাস সরু পাহাড়ি রাস্তা থেকে খাদে পড়ে গিয়ে ২০ জন নিহত হয়। আর আহত হন আরও ২১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০