• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাইভোল্টেজ ম্যাচে আজ রাত সাড়ে ৮ টায় মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৯ জুন, ২০২৪

টি২০ বিশ্বকাপের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ আজ। সুপার সানডের বিগ ম্যাচে নিউইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারনাশনাল ক্রিকেট স্টেডিয়ামে রাত সাড়ে ৮টায় মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। আলোচনা সমালোচনা যেন পিছুই ছাড়ছে না পাক শিবিরের।

যুক্তরাষ্ট্রের কাছে হতাশাজনক হারের পর সমালোচনার মুখে পাকিস্তানের কিংবদন্তি উইকেটরক্ষক-ব্যাটার মঈন খানের ছেলে আজম খান। দেশের জাতীয় দল এবং আন্তর্জাতিক টি-টোয়েন্টি টুর্নামেন্টে সাফল্য পেলেও তার শারীরিক ফিটনেস নিয়ে ধারাবাহিকভাবে সমালোচনার সম্মুখীন হচ্ছেন প্রতিনিয়ত।

প্রতিপক্ষ ভারতের বিরুদ্ধে আসন্ন ম্যাচের প্রস্তুতির জন্য দলের নেট সেশনের সময় ব্যাটিং অনুশীলন থেকে বাদ পড়েছিলেন তিনি।

রোববার (৯ জুন) জিও নিউজ একটি সূত্রের বরাতে জানায়, ২৫ বছর বয়সি উইকেটরক্ষক-ব্যাটার আজম খানকে দল দলের অনুমীলন থেকে দূরে রাখা হয়েছিল।

সূত্র মতে, আজম কোনো ব্যাটিং অনুশীলন পাননি, যা পাকিস্তানের অধিনায়ক বাবর আজম এবং কোচ গ্যারি কার্স্টেনের কাছ থেকে তরুণ খেলোয়াড়দের মাঝে আস্থার অভাব তৈরি করেছে।

এই সপ্তাহের শুরুতে মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে হতাশাজনক হারের পর আজমের স্কোয়াডে অন্তর্ভুক্তি নিয়ে ভক্তরা হতাশা প্রকাশ করার পরে, বিপর্যস্ত এ ক্রিকেটারের ওপর আরও চাপ তৈরি হয়েছে।

আজম নেটিজেনদের দ্বারাও ট্রোলের শিকার হয়েছিলেন। পরে ইমাম উল হক আজমকে কৌশলে রক্ষা করার চেষ্টা করেন।

ইমামুল হক বলেছিলেন একজন ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় ট্রলিংয়ের কারণে ম্যাচে ভাল পারফর্ম করতে পারছেন না।

এদিকে, ধারণা করা হচ্ছে আজম খান তার ফিটনেস এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে নির্বাচন নিয়ে ভক্তদের সমালোচনা পর থেকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে থাকা তার সমস্ত পোস্ট মুছে ফেলেছেন অথবা কোনও কারণে সেগুলি প্রাইভেট করে রাখছেন। যাতে করে নেটিজেনরা কোনো মন্তব্য করতে না পারে।

২০১৮ সালের জুলাই মাসে আন্তর্জাতিক অভিষেক শুরু করেন আজম খান। তার পর থেকে পাকিস্তানের হয়ে টি২০ তে সংগ্রাম করছেন। সব মিলিয়ে ১৩ ইনিংসে মাত্র 88 রান করেছেন এই তরুণ ক্রিকেটার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০