• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

সংখ্যালঘু ভাই বোন যাতে কস্ট না পায় সেদিকে খেয়াল রাখতে হবে-জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ আগস্ট, ২০২৪
মতলব উত্তরের সুজাতপুর বাজারে আনন্দ মিছিল বের করা হয়

মনিরুল ইসলাম মনির :
ছাত্র আন্দোলনে আওয়ামী লীগ সরকারের পতন হওয়ায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিভিন্ন স্থানে আনন্দ উল্লাস করেছেন ছাত্র-জনতা। এর সাথে যোগ দিয়েছেন বিএনপি, জামায়াতে ইসলামী ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। দিনব্যাপী মোটরসাইকেল শোভাযাত্রা, পথসভা ও আনন্দ মিছিল করেন সর্বসাধারণ।

মঙ্গলবার সকালে বাংলা বাজার বেরীবাঁধ থেকে মোটর শোভাযাত্রা ও পথসভা শুরু হয়। এতে নেতৃত্ব দেন সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী প্রয়াত নুরুল হুদার ছেলে চাঁদপুর জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক তানভীর হুদা। বাগানবাড়ি ইউনিয়নের খন্দকার কান্দী গ্রামে চাঁদপুর ২ আসনের ৪বারের সাবেক সংসদ সদস্য ও সাবেক তথ্য সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদার কবর জিয়ারত করেন দলীয় নেতাকর্মী নিয়ে। পরে পাঠান বাজার, ছেঙ্গারচর বাজার, পাঁচানি, ফরাজি কান্দি, আমিরাবাদ, গাজীপুর ও সাহেব বাজার ও মতলব দক্ষিণের মতলব বাজার নায়েরগাও, নারায়নপুরসহ বিভিন্ন ইউনিয়নে পথসভা ও আনন্দ মিছিল করেন। এসময় বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতৃবৃন্দ আনন্দ উল্লাসে অংশ গ্রহণ করেন।

বক্তব্যে জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক তানভীর হুদা বলেন, এই জয় ছাত্রদের। এই জয় জনতার। আমরা রাজনৈতিক নেতৃবৃন্দ যা করতে পারি নাই, ছাত্ররা তা করে দেখিয়েছেন। তাই আমি মনে করি এই জয়ের ক্রেডিট ছাত্রদের। তিনি বলেন, বিএনপি সবসময়ই শান্তি প্রিয় দল। আমরা দেশের জনগণ যাতে শান্তিতে থাকতে পারে সেভাবে অবস্থান করতে হবে। আমাদের মাধ্যমে একজন সাধারণ মানুষও যাতে কস্ট না পায় সেদিকে খেয়াল রাখতে হবে।

তানভীর হুদা বলেন, ক্ষমতার অপব্যবহার, হত্যা, লুট করায় ছাত্রসমাজের আন্দোলনে ফ্যাসিবাদি আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে। শুধু তাই নয় দেশ থেকে পালিয়ে যেতে হয়েছে তাদের। কিন্তু আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া কখনোই দেশ ও জনগণ ছেড়ে যান নাই। তিনি মানুষের কথা চিন্তা করে অত্যাচার অবিচার সহ্য করেছেন। একেই বলে নেতৃত্ব।

তিনি আরও বলেন, কোন সংখ্যালঘু ভাই বোন যাতে কস্ট না পায় সেদিকে খেয়াল রাখতে হবে। ইতোমধ্যে দেশের কয়েকটি স্থানে আওয়ামী সন্ত্রাসীরা সংখ্যালঘুদের উপর হামলা করে বিএনপি নেতাকর্মীদের উপর দোষ চাপাতে চেয়েছিল। আন্তর্জাতিক ভাবে বাংলাদেশকে হেও করতে চেয়েছিল। তাই সংখ্যালঘুদের প্রতি সবাইকে সুদৃষ্টি রাখার আহ্বান করেন তানভীর হুদা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০