• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

সাম্প্রতিক ঘটনাবলী নিয়ে চাঁদপুরের ফরিদগঞ্জে আইনশৃঙ্খলা বিষয়ক সভা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
ছবি-ত্রিনদী

সাম্প্রতিক ঘটনাবলী নিয়ে চাঁদপুরের ফরিদগঞ্জে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় চলমান পরিস্থিতে সারাদেশের ন্যায় এ উপজেলাতেও সার্বিক শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য সকলের সার্বিক সহযোগিতা ও সম্মিলিতভাবে কাজ করা ও কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার কথা বলা হয়।
বৃহস্পতিবার (০৮ আগস্ট) বিকালে উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ই্উএনও) মৌলি মন্ডল’র সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মেজর মোয়াজ্জেম হোসেন।

প্রধান অতিথি বলেন, কোন ধরনের বিশৃঙ্খলা, উচ্ছৃঙ্খল, অরাজকতা সৃষ্টি করতে না পারে, সে ব্যাপারে সবাইকে একসাথে কাজ করে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের আইনের আওতায় নেওয়া হবে। আপনাদের রাজনীতি হউক গণমানুষের জন্য, ধর্মবর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সৌহার্দপূর্ণ আচরণ করতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ আর এম জাহিদ হাসান, উপজেলা প্রকৌশলী আবরার আহমেদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও শিল্পপতি মোতাহার হোসেন পাটওয়ারী (সিআইপি), উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শরীফ মো. ইউনুছ, পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন, উপজেলা জামায়াতের আমির মাওলানা ইউনুছ হেলাল,প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান আজিজ, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মফিজুল ইসলাম চৌধুরী, মজিবুর রহমান দুলাল, আবু জাফর খসরু মোল্লা, আব্দুল খালেক পাটোয়ারী, পৌর বিএনপির আহ্বায়ক আমানত গাজী, উপজেলা যুবদলের সভাপতি আমজাদ হোসেন শিপন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্টুসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০