• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

মেক্সিতো কার সাথে সময় কাটাচ্ছেন মেহজাবীন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
ছবি-মেহজাবীন চৌধুরীল ফেইসবুক থেকে সংগৃহিত।

বিনোদন ডেস্ক:

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। শোবিজে তার পথচলা শুরু হয়েছিল একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে।

নৃত্যেও পারদর্শী, সেই সুবাদে বিভিন্ন নাচের অনুষ্ঠানেও দেখা যায় তাকে। কাজ করেছেন বিজ্ঞাপনেও। তবে নাটকে অভিনয় করেই আলোচনায় আসেন, নজর কাড়েন দর্শকের।

নাটকে আসার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন তিনি দেশীয় নাটকের প্রথম সারির অভিনেত্রী। বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি।

মেহজাবীন কাজের বাইরে প্রায় সময়ই দেশ কিংবা দেশের বাইরে ঘুরতে ভালোবাসেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রে গিয়েছেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। সেখান থেকে এবার মেক্সিকোতে তিনি। সমুদ্র পাড়ে গিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ছবিগুলো মেক্সিকোর সমুদ্র তীরবর্তী শহর ক্যানকান-এর সৈকত ও এর পাশে গ্র্যান্ড ওসিস কানকুন হোটেল ও রিসোর্ট থেকে তোলা।

আকর্ষণীয় লুকে ছবি পোস্ট করে নেটিজেনদের চোখ কপালে তুলে দিলেন এই অভিনেত্রী। মেহজাবীনের এই পোস্টটির মন্তব্যের ঘরে নেটিজেনদের প্রশ্নের ছড়াছড়ি। অনেকের প্রশ্ন কার সঙ্গে সেখানে গিয়েছেন এই তারকা। কেউ আবার করছেন ভালোবাসাময় মন্তব্য।

অবশ্য কার সঙ্গে মেক্সিকোর সমুদ্র সৈকতে গিয়েছেন সে সম্পর্কে কিছু জানাননি অভিনেত্রী। শুটিং নাকি শুধুই অবকাশ যাপন করতে সেখানে গেছেন সেটাও খোলাসা করেননি। কবে নাগাদ দেশে ফিরবেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০