• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

মেক্সিতো কার সাথে সময় কাটাচ্ছেন মেহজাবীন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
ছবি-মেহজাবীন চৌধুরীল ফেইসবুক থেকে সংগৃহিত।

বিনোদন ডেস্ক:

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। শোবিজে তার পথচলা শুরু হয়েছিল একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে।

নৃত্যেও পারদর্শী, সেই সুবাদে বিভিন্ন নাচের অনুষ্ঠানেও দেখা যায় তাকে। কাজ করেছেন বিজ্ঞাপনেও। তবে নাটকে অভিনয় করেই আলোচনায় আসেন, নজর কাড়েন দর্শকের।

নাটকে আসার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন তিনি দেশীয় নাটকের প্রথম সারির অভিনেত্রী। বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি।

মেহজাবীন কাজের বাইরে প্রায় সময়ই দেশ কিংবা দেশের বাইরে ঘুরতে ভালোবাসেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রে গিয়েছেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। সেখান থেকে এবার মেক্সিকোতে তিনি। সমুদ্র পাড়ে গিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ছবিগুলো মেক্সিকোর সমুদ্র তীরবর্তী শহর ক্যানকান-এর সৈকত ও এর পাশে গ্র্যান্ড ওসিস কানকুন হোটেল ও রিসোর্ট থেকে তোলা।

আকর্ষণীয় লুকে ছবি পোস্ট করে নেটিজেনদের চোখ কপালে তুলে দিলেন এই অভিনেত্রী। মেহজাবীনের এই পোস্টটির মন্তব্যের ঘরে নেটিজেনদের প্রশ্নের ছড়াছড়ি। অনেকের প্রশ্ন কার সঙ্গে সেখানে গিয়েছেন এই তারকা। কেউ আবার করছেন ভালোবাসাময় মন্তব্য।

অবশ্য কার সঙ্গে মেক্সিকোর সমুদ্র সৈকতে গিয়েছেন সে সম্পর্কে কিছু জানাননি অভিনেত্রী। শুটিং নাকি শুধুই অবকাশ যাপন করতে সেখানে গেছেন সেটাও খোলাসা করেননি। কবে নাগাদ দেশে ফিরবেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১