• শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

গণপিটুনি থেকে রক্ষা পেতে ৯৯৯ এ ফোন করলো ৫ চোর

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

অনলাইন ডেস্ক:

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল করে গণপিটুনি থেকে রক্ষা পেলেন পাঁচ চোর। সাতক্ষীরার সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামে একটি মৎস্য ঘেরে চুরি করতে গিয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ইতোমধ্যে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। তারা হলেন সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের সাইফুল ইসলাম, মোস্তাকিন হোসেন, মিজানুর রহমান, হুসাইন বাবু ও শাহারুল ইসলাম।
স্থানীয় ঘের মালিক শরিফুল জানান, সাতক্ষীরার পায়রাডাঙ্গা দক্ষিণ বিলে তাদের পাঁচ বিঘার একটি মৎস্য ঘের রয়েছে। রবিবার ভোর রাতে আটক ওই পাঁচজন জাল দিয়ে তাদের ঘের থেকে মাছ ধরতে শুরু করেন। তখন পার্শ্ববর্তী ঘেরে থাকা আব্দুল্লাহ নামে একজন মাছ চুরির বিষয়টি দেখতে পেয়ে মোবাইল ফোনে তাকে খবর দেন। তাৎক্ষণিকভাবে লোকজন নিয়ে তাদের ধরার চেষ্টা করলে তারা আমাদের ধাক্কা দিয়ে পার্শ্ববর্তী একটি ঘরের বারান্দায় আশ্রয় নেন। পরে ওই চোরের দল জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে তাদের আটক করে। নিয়ে যায় থানায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জেহাদ ফখরুল আলম খান জানান, আটকদের মধ্যে যে কেউ জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে সাহায্য চেয়ে জানান, তারা খুব বিপদে রয়েছেন। তাদের উদ্ধার করতে হবে। পরবর্তীতে সাতক্ষীরা সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। তারা ঘেরে মাছ চুরি করতে গিয়ে ধরা পড়ে গণপিটুনির হাত থেকে রক্ষা পেতে পুলিশকে ফোন করেন। মাছ চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। তাদের এই মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০