• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

মতলব মাত্র ৫০ টাকার জন্য মাদ্রাসা শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
ফাইল ফটো-ত্রিনদী।

মতলব প্রতিনিধি:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ কালিকাপুর এলাকায় ৫০ টাকার জন্য জুবায়ের হোসেন (১৪) নামক এক মাদ্রাসার ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে । সে ওই গ্রামের বাচ্চু গাজীর ছেলে। একই এলাকার লিটন নামক এক যুবক এ ঘটনাটি ঘটিয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের। তার পিতার নাম আব্দুস সামাদ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত ৬ নভেম্বর জুবায়ের ছাগলের ঘাস খাওয়ানোর জন্য নিজ বাড়ীর পাশে একটি খালেরপাড়ে ছাগলটি বেঁধে রেখে পাশ্বর্বর্তী লক্ষীপুর গ্রামের আব্দুস ছামাদের বাড়ীর ডিপ টিউবওয়েলের পানি পান করতে যায় জুবায়ের। ডিপ টিউবওয়েলের পাশে রাখা লিটনের সার্টের পকেট থেকে ৫০ টাকা নিয়ে চলে যাওয়ার সময় দেখে ফেলে লিটন।সাথে সাথে তাকে ধরে নিয়ে যায় লিটনের ঘরে। লিটন ঘরের দরজা বন্ধ করে জুবায়েরকে বেধড়ক মারধর করে।

খবর পেয়ে তার বাবা ও এলাকাবাসী এসে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নারায়নপুর প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়।সেখানে একদিন থাকার পর অবস্থা সংকটাপন্ন হওয়ায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায় জুবায়ের।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর প্রেরন করেন। জুবায়েরর বাবা বাচ্চু গাজী বলেন, লিটন অন্যায় ভাবে আমার ছেলেকে বাড়ীতে নিয়ে দরজা বন্ধ করে পিটানোর কারনে সে মারা গেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে তাদের বাড়ী থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১