• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

যুবলীগের মিছিলে মিছিলে মূখরিত ঢাকার রাজপথ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

আওয়ামী যুবলীগের মহাসমাবেশে যোগ দিতে সংগঠনের হাজারও নেতাকর্মী মিছিল নিয়ে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের দিকে যাচ্ছেন। সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে সোহরাওয়ার্দী উদ্যানে এ মহাসমাবেশের আয়োজন করেছে যুবলীগ। শুক্রবার দুপুর আড়াইটা থেকে এ মহাসমাবেশ শুরু হবে।

মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহাসমাবেশের সময় সোহরাওয়ার্দী উদ্যান জনসমুদ্রে পরিণত হবে বলে আশা প্রকাশ করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

মহাসমাবেশে যোগ দিতে সকাল থেকেই যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানের দিকে যাচ্ছেন।তারা হাতে ফেস্টুন নিয়ে মিছিল স্লোগান করতে করতে সোহরাওয়ার্দী অভিমুখে যাচ্ছেন।

বিভিন্ন এলাকা থেকে যুবলীগের হাজারও নেতাকর্মী দলবেঁধে বাস, পিকআপ, মোটরসাইকেলে করে মহাসমাবেশস্থলের দিকে যাচ্ছেন। তারা নির্ধারিত স্থানে যাওয়ার পর মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের দিকে অগ্রসর হচ্ছেন।

মহাসমাবেশে যোগ দিতে যাওয়া যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সংগঠনের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে তৈরি টিশার্ট, ক্যাপ পরেছেন। তারা ব্যানার-প্ল্যাকার্ড বহন করছেন। বিভিন্ন বাদ্যযন্ত্র বাজাচ্ছেন। নানা স্লোগান দিচ্ছেন।

এ ছাড়া অনেকে পায়ে হেঁটে মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের দিকে যাচ্ছেন। এ কারণে কোথাও কোথাও যানজট তৈরি হতে দেখা গেছে।

যুবলীগের মহাসমাবেশ কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

যুবলীগের পক্ষ থেকে জানানো হয়েছে, মহাসমাবেশকে সফল করতে ১০টি উপকমিটি করা হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশস্থলে প্রবেশের জন্য পাঁচটি গেট করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০