• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
শাহরাস্তিতে মা-বাবাকে ঘর থেকে বের করে দেয়ায় ছেলে গ্রেফতার এনআইডির সংশোধন আবেদন দ্রুত নিষ্পত্তি করতে নির্দেশনা টমেটো একটি সুস্বাদু ও পুষ্টিকর সবজি, জেনে নিন উপকারিতা ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ : আক্তার হোসেন আকন হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হাইমচরে ভ্রাম্যমান আদালতে ৮ জেলের জরিমানা মার্কিন প্রেসিডেন্টের চিঠির জবাব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে জ্ঞানবাপী মসজিদ চত্বরে পূজা করতে পারবেন হিন্দুরা : এলাহাবাদ হাইকোর্ট পদত্যাগ করেছেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী মোহাম্মদ শাতায়েহ মতলব উত্তরে কৃষি ব্যাংকের ছাদ থেকে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার

চাঁদপুরে পুলিশের দায়েরকৃত মামলায় বিএনপি নেতাদের জামিন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

চাঁদপুরের হাজীগঞ্জে যুবদলের মিছিল থেকে পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় পুলিশের দায়েরকৃত মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক এবং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ রহিমকে জামিন দিয়েছে আদালত।

রবিবার (১৩ নভেম্বর) দুপুরে চাঁদপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্তিক চন্দ্র ঘোষ এর আদালতে আসামীরা স্বেচ্ছায় উপস্থিত হলে বিচারক জামিন মঞ্জুর করেন।

গত ২৯ অক্টোবর দিনগত রাতে হাজীগঞ্জ থানার এসআই আজিজ বাদী হয়ে বিএনপি ও যুবদলের ৫শতাধিক নেতা-কর্মীর নামে মামলা করেন। ওই দিন বিকেলে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে উপজেলা ও পৌর যুবদল। ওই র‌্যালিটি টোরাগড় থেকে শুরু হয়ে হাজীগঞ্জ বাজারে এলে পূর্ব বাজারে ব্রিজের ওপর পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় পুলিশ মিছিলকে ছত্রভঙ্গ করতে টিয়ারসেল ও ফাঁকা গুলি করে।

এই মামলায় গত ৩০ অক্টোবর ২২জনকে গ্রেফতার করে চাঁদপুর আদালতে প্রেরণ করে হাজীগঞ্জ থানা পুলিশ এবং এরপরে আরো ৩জনকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ২৫জন আসামীই জামিন পান।

মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এর রহিম পাটওয়ারীসহ ১৮৬ জনকে এজাহার নামীয় ও ২৫০ থেকে সাড়ে ৩শ নেতাকর্মীকে অজ্ঞাত আসামি করা হয়।

আসামী পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট কামাল উদ্দিন, সেলিম আকবর ও ওমর ফারুক টিটু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯