• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ পৌর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাশেম, সাধারণ সম্পাদক সুমন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

মো. জহির হোসেন॥
হাজীগঞ্জ পৌর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হাজীগঞ্জ চিলড্রেন একাডেমিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কাশেম গাজীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দীন, যুগ্ম সম্পাদক সমির লাল দত্ত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুদ কালু, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক আহসান মৃধা, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ম আহবায়ক জনি চৌধুরী জসিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি’সহ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে লিটন পাল ও মো. আবুল কাশেম এবং সাধারণ সম্পাদক পদে নুরনবি সুমন তপদার, মো. আবদুল মোতালেব মজুমদার ও ডা. বিল্লাল হোসেনর নাম প্রস্তাব করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধীক প্রার্থী হওয়ায় নির্বাচনের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন মো. আবুল কাশেম গাজী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ৫নং ওয়ার্ডের কাউন্সির মো. নুরনবী সুমন তপদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১