• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি লিপন সাধারণ সম্পাদক সুজন নির্বাচিত

উন্নত সম্মৃদ্ধশালী বাংলাদেশ গড়তে হলে আগামী সংসদ নির্বাচনে আ’লীগকে বিজয় করতে হবে:রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
ছবি-ত্রিনদী।

হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১০টায় হাজীগঞ্জ পশ্চিমবাজারস্থ পৌর বাস টার্মিনালে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশে^ প্রশংসিত হচ্ছে। ১৯৪১ সালের মধ্যে আমাদের সেই কাঙ্খিত লক্ষ উন্নত সম্মৃদ্ধশালী বাংলাদেশ গড়তে হলে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয় করতে হবে। যেনো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরেকবার এদেশের প্রধানমন্ত্রী হয়ে এবং আমাদের অসম্পন্ন কাজগুলো আমরা সম্পন্ন করতে পারি এবং দেশকে অর্থনৈতিক মুক্তির যে সংগ্রাম বাকী সেই কাজ আমরা সমাপ্ত করতে পারি।

তিনি বলেন, আমার গভীর বিশ^াস আমরা ঐক্যবদ্ধভাবে থাকলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে পারবো।
প্রথম অধিবেশনে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আ. ছাত্তারের পরিচালনায় অনুষ্ঠিত

সম্মেলনের উদ্বোধন করেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজী।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দীন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান উল্যাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মুজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের পাটওয়ারি বাচ্চু প্রমূখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি আ. স. ম. মাহবুব-উল আলম লিপন ও গাজী বিল্লাল হোসেনের নাম সভাপতি হিসেবে প্রস্তাব সমর্থন করা হয়। গাজী বিল্লাল হোসেন মাহবুব-উল আলম লিপনকে সমর্থন করায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হন তিনি।

অপর দিকে সাধারণ সম্পাদক পদে প্রস্তাব সমর্থন করা হয় জহিরুল ইসলাম পাটওয়ারি মামুন, শামসুজ্জামান মুন্সি, হায়দার পারভেজন সুজন, মোহাম্মদ জাহিদুল আযহার বেপারী আলম, শুকুর আলম। এদের মধ্যে ৩জন জহিরুল ইসলাম মামুনকে সমর্থন করে তাদের প্রার্থীতা প্রত্যার করে নেন। জহিরুল ইসলাম পাটওয়ারি মামুন ও হায়দার পারভেজন সুজনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে হায়দার পারভেজ সুজন পৌর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক পদে বিজয়ী লাভ করেন।

এর পূর্বে সকালে ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে আসেন নেতা-কর্মীরা। সকাল সাড়ে ১০টায় শান্তির পায়রা কবুতর ও বেলুন উড়িয়ে এবং পতাকা তুলে পৌর আওয়ামী লীগের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজীসহ অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১