• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম:
শিক্ষার্থীকের শাসন করায় শিক্ষককে মেরে হাসপাতালে পাঠালো অভিভাবক ব্রিজের রেলিং ভেঙ্গে বাস নদীতে, নিহত ৩১ হাজীগঞ্জ স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলের শিক্ষা সফর ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ প্রধানমন্ত্রীর ১৫টি নির্দেশনা বাস্তবায়নে দেশের সব পৌরসভার মেয়র ও প্রশাসককে চিঠি প্রতি ইউনিট বিদ্যুতের দাম বাড়ছে ৩৪ পয়সা, সমন্বয় হবে তেলের দামও দ্বাদশ জাতীয় সংসদের ৫০টি সংরক্ষিত নারী আসনে বিজয়ীদের চূড়ান্ত তালিকা প্রকাশ সাংবাদিক সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন ১০৬ বারের মতো পেছালো ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের কোনো শিক্ষক কোচিং করাতে পারবে না চাঁদপুরে ৪ জেলের জরিমানা, ১৫ জনের কারাদন্ড মতলবে ট্রলার থেকে ৪৪ কেজি গাঁজাসহ আটক ৩

বলাখাল জেএন উচ্চ বিদ্যালয়ে পাশের হার ৯৭%, জিপিএ-৫ পেয়েছে ১৪ জন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

বলাখাল জেএন উচ্চ বিদ্যালয়ে পাশের হার ৯৭%, জিপিএ-৫ পেয়েছে ১৪ জন

চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় সন্তোষজনক ফলাফল অর্জন করেছে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের পরীক্ষার্থীরা। পরীক্ষায় স্কুল ও ভোকেশনালে শাখায় পাশের হার ৯৭%।

এ প্রতিষ্ঠানের স্কুল ও ভোকেশনাল শাখা হতে মোট ১৭৪ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে পাশ করেছে ১৭০ জন। এর মধ্যে স্কুল শাখা হতে ৭৪ জন ও ভোকেশনাল শাখা হতে ১০০ জন পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ (এ প্লাস) পেয়েছে ১৪ জন।

জানা গেছে, বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় থেকে ৭৪ জন পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করেছে ৭২ জন। পাশের হার ৯৭.৩০ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ১৪ জন, এ গ্রেড ২৫ জন, এ মাইনাস ২০ জন, বি গ্রেড ৮ জন ও সি গ্রেড ৫ জন।

এ ছাড়াও ভোকেশনাল শাখা থেকে ১০০ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৯৭ জন। পাশের হার ৯৭ শতাংশ। এর মধ্যে এ গ্রেড পেয়েছে ৯৭ জন।

এদিকে সন্তোষজনক ফলাফলে বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক, অভিভাবক ও পরীক্ষার্থীদের ধন্যবাদ জানান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগম। এ ধারা অব্যাহত রাখতে তিনি সংশ্লিষ্ট সকলের দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯