• শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

বলাখাল জেএন উচ্চ বিদ্যালয়ে পাশের হার ৯৭%, জিপিএ-৫ পেয়েছে ১৪ জন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

বলাখাল জেএন উচ্চ বিদ্যালয়ে পাশের হার ৯৭%, জিপিএ-৫ পেয়েছে ১৪ জন

চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় সন্তোষজনক ফলাফল অর্জন করেছে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের পরীক্ষার্থীরা। পরীক্ষায় স্কুল ও ভোকেশনালে শাখায় পাশের হার ৯৭%।

এ প্রতিষ্ঠানের স্কুল ও ভোকেশনাল শাখা হতে মোট ১৭৪ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে পাশ করেছে ১৭০ জন। এর মধ্যে স্কুল শাখা হতে ৭৪ জন ও ভোকেশনাল শাখা হতে ১০০ জন পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ (এ প্লাস) পেয়েছে ১৪ জন।

জানা গেছে, বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় থেকে ৭৪ জন পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করেছে ৭২ জন। পাশের হার ৯৭.৩০ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ১৪ জন, এ গ্রেড ২৫ জন, এ মাইনাস ২০ জন, বি গ্রেড ৮ জন ও সি গ্রেড ৫ জন।

এ ছাড়াও ভোকেশনাল শাখা থেকে ১০০ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৯৭ জন। পাশের হার ৯৭ শতাংশ। এর মধ্যে এ গ্রেড পেয়েছে ৯৭ জন।

এদিকে সন্তোষজনক ফলাফলে বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক, অভিভাবক ও পরীক্ষার্থীদের ধন্যবাদ জানান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগম। এ ধারা অব্যাহত রাখতে তিনি সংশ্লিষ্ট সকলের দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০