• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

শিক্ষক-সুপারভাইজারদের মাসিক সতেজীকরণ এবং সমন্বয় সভায়

শিক্ষার্থীদের আদর্শ ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে:জেলাপ্রশাসক কামরুল হাসান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
জেলা প্রশাসক কামরুল হাসানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমাহার এর নির্বাহী পরিচালক মো. আনোয়ার হোসেন।

মহিউদ্দিন আল আজাদ॥
হাজীগঞ্জে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধিনে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো কর্তৃক আয়োজনে ও সমাহার কর্তৃক পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-সুপারভাইজারদের মাসিক সতেজীকরণ এবং সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে হাজীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের হলরুমে সমাহারের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষার্থীদের আদর্শ ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। শুধুমাত্র পুঁথিগত শিক্ষা আর সার্টিফিকেট অর্জন মানেই প্রকৃত শিক্ষা নয়। ছাত্র ছাত্রীদের নৈতিকতা ও মূল্যবোধ এ দুটো বিষয় সবচেয়ে বেশি ধারণ করতে হবে। শিক্ষার্থীরা যত আদর্শ ও নৈতিক চরিত্রের অধিকারী হবে তারা জীবনে তত বিকশিত হবে।

জেলা প্রশাসক আরো বলেন, শিক্ষার্থীদের আদর্শ মানসিকতা সম্পন্ন হওয়া, সততার সাথে জীবনযাপন করা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হওয়া এবং এ সমাজের খারাপ জিনিষ মাদক থেকে দুরে থাকা, অসৎ চরিত্রের লোক থেকে দুরে রাখতে শিক্ষার্থীরা যেন আদর্শিক চারিত্রিক শিক্ষা পায় সেদিক লক্ষ্য রাখতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান।

জেলা প্রশাসক কামরুল হাসান হাজীগঞ্জের রায়চোঁ গ্রামে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র আয়োজনে ও সমাহার কর্তৃক পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন ও শিক্ষার্থীদের সাথে শিক্ষা বিষয়ক কথা বলছেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ, হাজীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ সিকান্দার, জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র সহাকারি পরিচালক মো. আবু নাজের, সমাহারের নির্বাহী পরিচালক মো. আনোয়ার হোসেন প্রমূখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

শিক্ষক ও সুপারভাইজারদের মাসিক সতেজীকরণ এবং সমন্বয় সভা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ সমাহার কর্তৃক পরিচালিত রায়চো গ্রামে একটি উপানুষ্ঠানিক শিক্ষা স্কুল পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১