• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সিঙ্গাপুর যাচ্ছেন ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন জেনে নেই তালশাঁসের উপকারিতা ও পুষ্টিগুণ এবার শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে মোস্তাফিজ রাইসির মৃত্যুতে আমাদের হাত নেই : ইসরাইলি কর্মকর্তা সাত লাখ ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার হাজীগঞ্জ, শাহরাস্তি ও চাঁদপুর সদর উপজেলার ২৮৭ কেন্দ্রে ভোট গ্রহনের প্রস্তুতি চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া ব্যাটারিচালিত রিকশা বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না : প্রধানমন্ত্রী ইব্রাহিম রাইসি মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক

শিক্ষক-সুপারভাইজারদের মাসিক সতেজীকরণ এবং সমন্বয় সভায়

শিক্ষার্থীদের আদর্শ ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে:জেলাপ্রশাসক কামরুল হাসান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
জেলা প্রশাসক কামরুল হাসানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমাহার এর নির্বাহী পরিচালক মো. আনোয়ার হোসেন।

মহিউদ্দিন আল আজাদ॥
হাজীগঞ্জে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধিনে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো কর্তৃক আয়োজনে ও সমাহার কর্তৃক পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-সুপারভাইজারদের মাসিক সতেজীকরণ এবং সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে হাজীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের হলরুমে সমাহারের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষার্থীদের আদর্শ ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। শুধুমাত্র পুঁথিগত শিক্ষা আর সার্টিফিকেট অর্জন মানেই প্রকৃত শিক্ষা নয়। ছাত্র ছাত্রীদের নৈতিকতা ও মূল্যবোধ এ দুটো বিষয় সবচেয়ে বেশি ধারণ করতে হবে। শিক্ষার্থীরা যত আদর্শ ও নৈতিক চরিত্রের অধিকারী হবে তারা জীবনে তত বিকশিত হবে।

জেলা প্রশাসক আরো বলেন, শিক্ষার্থীদের আদর্শ মানসিকতা সম্পন্ন হওয়া, সততার সাথে জীবনযাপন করা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হওয়া এবং এ সমাজের খারাপ জিনিষ মাদক থেকে দুরে থাকা, অসৎ চরিত্রের লোক থেকে দুরে রাখতে শিক্ষার্থীরা যেন আদর্শিক চারিত্রিক শিক্ষা পায় সেদিক লক্ষ্য রাখতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান।

জেলা প্রশাসক কামরুল হাসান হাজীগঞ্জের রায়চোঁ গ্রামে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র আয়োজনে ও সমাহার কর্তৃক পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন ও শিক্ষার্থীদের সাথে শিক্ষা বিষয়ক কথা বলছেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ, হাজীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ সিকান্দার, জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র সহাকারি পরিচালক মো. আবু নাজের, সমাহারের নির্বাহী পরিচালক মো. আনোয়ার হোসেন প্রমূখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

শিক্ষক ও সুপারভাইজারদের মাসিক সতেজীকরণ এবং সমন্বয় সভা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ সমাহার কর্তৃক পরিচালিত রায়চো গ্রামে একটি উপানুষ্ঠানিক শিক্ষা স্কুল পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১