• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

পরমাণু হামলার ব্যাপারে কঠোর হুশিয়ারি পুতিনের

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
পরমাণু অস্ত্র নিয়ে পুতিনের হুমকি
ছবি-সংগৃহিত।

রাশিয়ার ওপর কোন দেশ পরমাণু হামলা করলে পৃথিবীর মানচিত্র থেকে তাদের নিশ্চিহ্ন করে দেওয়া হবে। এমন হুঁশিয়ারি দিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। খবর ডেইলি মেইলের।

ইউরেশিয়ান ইকোনমিক ইউনিয়নের বৈঠক শেষে এ কথা বলেন পুতিন।

রাশিয়ার এই প্রেসিডেন্ট বলেন, ইউক্রেন যুদ্ধে শান্তিপূর্ণ সমাধান চায় রাশিয়া। তবে মিনস্ক চুক্তি লঙ্ঘনের কারণে তা আর সম্ভব হচ্ছে না। এ সময় পশ্চিমাদের ইউক্রেন এবং পশ্চিমা দেশগুলোর কঠোর সমালোচনা করেন পুতিন।

এদিন যুক্তরাষ্ট্রকে বন্দি বিনিময়ের আহ্বান জানান পুতিন। এর আগে বন্দি বিনিময় চুক্তির মাধ্যমে মার্কিন বাস্কেটবল খেলোয়াড় ব্রিটনি গ্রাইনার এবং রুশ অস্ত্র ব্যবসায়ী ভিক্টর বাউটকে মুক্তি দিয়েছে মস্কো এবং ওয়াশিংটন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১