• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

মতলব উত্তরে পরিবার পরিকল্পনা সেবা সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
মতলব উত্তরে পরিবার পরিকল্পনা সেবা সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা
প্রতিনিধির পাঠানো ছবি।

মনিরুল ইসলাম মনির:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আগামী ১৭-২২ ডিসেম্বর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে ও ইসলামাবাদ ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শক রোমান মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুরুন্নবী। পবিত্র কোরআন থেকে তেলোয়াত আবু সুফিয়ান।

আরো বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান, সহকারী শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, সাংবাদিক আরাফাত আল-আমিন, পরিবার কল্যাণ পরিদর্শকা মাহমুদা আক্তার, পরিবার কল্যাণ সহকারী জাকিয়া সুলতানা, নাদিরা আক্তার প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, বাংলাদেশ আজ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এটা সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় পরিশ্রমের কারণে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি সোনার বাংলা উন্নত দেশ গড়ার স্বপ্ন দেখিয়েছেন। তার ই ধারাবাহিকতায় দেশে উন্নয়ন হচ্ছে। তেমনি প্রতিটি সেক্টরেও উন্নয়ন হচ্ছে।

তিনি আরও বলেন, পরিবার পরিকল্পনা বিভাগ পিছিয়ে নেই, পরিবার পরিকল্পনা বিভাগ আমাদের সেবা দিয়ে এগিয়ে চলেছে সোনালী লক্ষ্যে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব প্রতিটি ঘরে ঘরে আজ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সেবা পৌঁছে গেছে। এই সেক্টরের দিন দিন উন্নতি হচ্ছে যোগ্য কর্মকর্তা ও কর্মীদের মাধ্যমে। মাতৃ ও শিশু মৃত্যু ঝুঁকি কমাতে এবং নরমাল ডেলিভারির ব্যাপারে সকলকে আরও দায়িত্বশীল হয়ে পরিবার পরিকল্পনা সেবা আরো বেশি গতিশীল করার আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১